২৫ এপ্রিল, ২০২২ ১৫:৩৯

তাসকিনকে অ্যাম্বাসেডর করে ইনফিনিক্সের ‘অ্যামোলেড স্টানার’ ‘নোট ১২’র যাত্রা

প্রেস বিজ্ঞপ্তি

তাসকিনকে অ্যাম্বাসেডর করে ইনফিনিক্সের ‘অ্যামোলেড স্টানার’ ‘নোট ১২’র যাত্রা

প্রিমিয়াম ব্র্যান্ড ইনফিনিক্স সাশ্রয়ী মূল্যে দেশের তরুণদের চাহিদানুযায়ী সেরা স্মার্টফোন উপহার দিতে নিরলসভাবে চেষ্টা করে যাচ্ছে। এবার পবিত্র ইদ-উল-ফিতরকে সামনে রেখে ইনফিনিক্স ফ্যানদের দ্বিগুণ আনন্দের ভাগিদার করতে চায়। তাই জনপ্রিয় ক্রিকেটার তাসকিন আহমেদকে ‘নোট সিরিজ’ এর প্রোডাক্ট অ্যাম্বাসেডর করতে পেরে ইনফিনিক্স গর্বিত।

ইনফিনিক্স আজ ব্র্যান্ডটির প্রিমিয়াম সিরিজের ‘নোট ১২’ ডিভাইসের যাত্রা শুরু ঘোষণা করেছে, যেটি গ্রাহকদের সেরা স্মার্টফোনের অভিজ্ঞতা দেবে। এই মোবাইল ফোনটিতে রয়েছে, আকর্ষণীয় ৬.৭ এফএইচডি+ ট্রু কালার অ্যামোলেড ডিসপ্লে, যা গ্রাহকদের অসাধারণ অভিজ্ঞতা দিতে সক্ষম। গেমিং ভক্তদের জন্য ডিভাইসটিতে আরও আছে, হেলিও জি৮৮ আল্ট্রা গেমিং প্রসেসর এবং ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ সুবিধাযুক্ত ৫০০০এমএএইচ ব্যাটারি, যেটি ব্যবহারকারীদের দীর্ঘসময় অসাধারণ গেমিং অভিজ্ঞতা এনে দেবার পাশাপাশি ডিটিএস স্পিকার এবং অন্যান্য গেমিং কিটও সাপোর্ট করে। প্রিমিয়াম এই স্মার্টফোনটির কাঙ্ক্ষিত ফিচারের মধ্যে আরো রয়েছে, চমৎকার ও আকর্ষণীয় ছবি ক্যামেরাবন্দি করার জন্য ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-নাইট ট্রিপল ক্যামেরা, ৭.৯এমএম আল্ট্র-স্লিক ডিজাইন এবং ১১জিবি (৬জিবি+৫জিবি) পর্যন্ত বর্ধিত র‌্যাম সুবিধা।

‘নোট ১২’ এর অন্যতম আরো ফিচারের মধ্যে রয়েছে, এক্সঅ্যারিনা-ডারলিংক ২.০ (যাতে ব্যাটারির সক্ষমতা বাড়াতে ডিভাইস ব্যবহারের প্যাটার্ন বুঝা যায়), তাপমাত্রা নিয়ন্ত্রণ, মেমোরি ফিচার এবং সর্বোচ্চ গেমপ্লে পারফরম্যান্স সুবিধা; এছাড়া, কোর টেম্পারাচার ৬ ডিগ্রি সেন্টিগ্রেড পর্যন্ত কমাতে ৬-লেয়ার গ্রাফিন কুলিং সিস্টেম, সংস্পর্শ ছাড়াই, আরো সহজে ও কার্যকরভাবে কাজ করার জন্য একাধিক এআই ভয়েস অ্যাসিসটেন্ট; আরো আছে, চমৎকারভাবে মাল্টিটাস্কিং করার জন্য এক্সওএস ফিচার। তাই ফোন ব্যবহারকারীরা একই স্ক্রিনে মাল্টিটাস্ক ছাড়াও, একাধিক উইন্ডো খোলা, ভিডিও দেখা এবং গেমস খেলার মতো কাজ করতে পারেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর