শিরোনাম
১২ জুলাই, ২০২২ ১১:৩৪

টুইটারের মামলার হুমকি নিয়ে ইলন মাস্কের রসিকতা

অনলাইন ডেস্ক

টুইটারের মামলার হুমকি নিয়ে ইলন মাস্কের রসিকতা

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার কেনার প্রস্তাব দিয়ে হইচই ফেলেছিলেন ইলন মাস্ক। অনেকে তার সামর্থ্য নিয়ে সন্দেহ করেছিলেন। কিন্তু টুইটার কেনার উদ্যোগ এগিয়ে নিয়েছিলেন মাস্ক। সবকিছু প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। যদিও ফেক অ্যাকাউন্টের তথ্য দেওয়ার বিষয়ে রাজি ছিল না টুইটার। তারপরও ইলন মাস্কের টুইটার কেনার বিষয়টি চূড়ান্তই ছিল।কিন্তু শেষ মুহূর্তে বেঁকে বসেছেন ইলন মাস্ক। তিনি বলেছেন, টুইটার কিনবেন না। এদিকে, ইলন মাস্ককে টুইটার ক্রয়ে বাধ্য করতে মামলার হুমকি দিয়েছে টুইটার কর্তৃপক্ষ। 

টুইটারে বেশ সক্রিয় ইলন মাস্ক। টুইটারের মামলার হুমকি নিয়েও রসিকতা করে টুইট করেছেন ইলন মাস্ক। টেসলার প্রধান নির্বাহী নিজের চারটি ছবি জোড়া লাগিয়ে পোস্ট করেছেন টুইটারে। চারটিতেই হাসতে দেখা গেছে তাকে। তবে প্রথমটির চেয়ে পরের গুলোতে বেশি হাসতে দেখা গেছে মাস্ককে।

মাস্কের প্রথম ছবির পাশে লেখা, তারা বলেছিল, আমি টুইটার কিনতে পারবো না। দ্বিতীয় ছবির পাশে লেখা, তারপর তারা বলেছে আমাকে বটের (ফেক অ্যাকাউন্ট) তথ্য দেবে না। তৃতীয় ছবির পাশে লিখেছেন, এখন তারা আদালতের মাধ্যমে জোর করে আমাকে টুইটার কিনতে বাধ্য করতে চায়। চতুর্থ ছবির পাশে লিখেছেন, এখন আদালতে তাদের বটের তথ্য দিতে হবে।  

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর