শিরোনাম
১৯ জুলাই, ২০২২ ১৪:৪৩

ট্যাপ’এ গ্রামীনফোনের সেরা মোবাইল রিচার্জ অফার

অনলাইন ডেস্ক

ট্যাপ’এ গ্রামীনফোনের সেরা মোবাইল রিচার্জ অফার

দেশের অন্যতম মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ট্যাপ’র মাধ্যমে গ্রামীণফোনের বান্ডেল কিনলে গ্রাহকরা পাচ্ছেন ৬০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ট্যাপ ক্যাশব্যাক ক্যাম্পেইনের আওতায় ১৩ জুলাই থেকে শুরু হওয়া অফারটি চলবে আগামী ২৬ জুলাই পর্যন্ত। 

সাত দিন মেয়াদি ৯৯ টাকায় ১৫০ মিনিটের বান্ডেলে ক্যাশব্যাক রয়েছে ১৫ টাকা। ৩০ দিন মেয়াদী ১০৯ টাকায় সেকেন্ডে ১ দশমিক ১৫ পয়সা রেটের বান্ডেলে ক্যাশব্যাক রয়েছে ১৬ টাকা। সাত দিন মেয়াদি ১১৪ টাকায় ৩ জিবি’র বান্ডেলে ক্যাশব্যাক রয়েছে ১৭ টাকা। ২১ দিন মেয়াদি ১৪৭ টাকায় ২২০ মিনিটের বান্ডেলে ক্যাশব্যাক রয়েছে ২২ টাকা।  

অন্যদিকে গ্রাহকরা সাত দিন মেয়াদি ১৭৯ টাকায় ১৫ জিবি’র বান্ডেলে ক্যাশব্যাক পাচ্ছেন ২৭ টাকা। ৩০ দিন মেয়াদি ২০৭ টাকায় ৩২০ মিনিট ও ৫১২ এমবি’র বান্ডেলে ক্যাশব্যাক পাচ্ছেন ৩১ টাকা। ৩০ দিন মেয়াদি ২৫৯ টাকায় ৪ জিবি’র বান্ডেলে ক্যাশব্যাক পাচ্ছেন ৩৪ টাকা। ৩০ দিন মেয়াদি ৩৯৯ টাকায় দৈনিক ১ জিবি’র বান্ডেলে ক্যাশব্যাক পাচ্ছেন ৬০ টাকা।

ট্যাপ’র অ্যাপ অথবা ইউএসএসডি কোড ব্যবহার করে সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। নিজের অথবা অন্যের জিপি নাম্বারে বান্ডেল রিচার্জ করে ক্যাশব্যাক উপভোগ করা যাবে। অন্যের জিপি নাম্বারে বান্ডেল রিচার্জ করার ক্ষেত্রে যিনি রিচার্জ করে দেবেন তিনি ক্যাশব্যাকটি পাবেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর