৬ নভেম্বর, ২০২২ ০৯:৩৫

নজরকাড়া ডিজাইনে ভিভো ওয়াই২২এস

অনলাইন ডেস্ক


নজরকাড়া ডিজাইনে ভিভো ওয়াই২২এস

বছর শেষে আবারো সুখবর দিলো ভিভো। দেশে এসেছে ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ওয়াই২২এস। স্মার্টফোনটি নিশ্চিতভাবে তরুণদের আকৃষ্ট করবে বলে প্রত্যাশা ভিভোর। এতে রয়েছে শক্তিশালী ব্যাটারি, নান্দনিক ডিজাইন, আকর্ষণীয় ক্যামেরাসহ বিভিন্ন ব্যতিক্রমী ফিচার। স্মার্টফোনটির স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরের মাধ্যমে গ্রাহকরা নির্বিঘ্নে ও দ্রুত ডিভাইসটি ব্যবহার করতে পারবেন। ১৮ ওয়াটের ফাস্ট চার্জের পাশাপাশি ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। রয়েছে ৬জিবি র‌্যাম যাতে আছে অত্যাধুনিক এক্সটেন্ডেড র‌্যাম ফিচার। রমের পরিমাণ ১২৮জিবি, মেমোরি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, সুপার নাইট ক্যামেরার পাশাপাশি ভিডিও ফেস বিউটি এবং মাল্টি-স্টাইল পোরট্রেইট ফিচার।  আল্ট্রা গেম মোডের পাশাপাশি রয়েছে মাল্টি-টারবো ৫.৫। ব্যাকগ্রাউন্ডে চলমান বিভিন্ন অ্যাপের কারণে সৃষ্ট ল্যাগিং সমস্যা দূরীকরণে মাল্টি-টারবো ৫.৫ স্বয়ংক্রিয়ভাবে কম্পিউটিং পাওয়ার বিতরণ করে।  ফ্ল্যাট ফ্রেম ডিজাইন এবং ২.৫ডি বাঁকানো স্ত্রিন ডিভাইসটিতে এনেছে আভিজাত্যের ছোঁয়া; সাথে রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস ওয়াক ফিচার। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যান করার জন্য পাওয়ার বাটনের পাশেই থাকা সাইড ফিঙ্গারপ্রিন্ট ডিজাইন ডিভাইসটিতে এনেছে নতুনত্ব।

ওয়াই২২এস স্মার্টফোনটি বর্তমানের জনপ্রিয় দুটি রঙে পাওয়া যাচ্ছে- স্টারলিট ব্লু ও সামার সিয়ান। ভবিষ্যত মেটাভার্সের অনুপ্রেরণায় অত্যাধুনিক সার্ফেস টেকচারিং টেকনিকসের সাহায্যে সামার সিয়ান রঙটি ফুটিয়ে তোলা হয়েছে। বিভিন্ন গঠন ও আকারের ডায়মন্ড প্যাটার্ন ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে ন্যানো-স্কেল, কালার চেঞ্জিং ইলেকট্রোপ্লেটিং।


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর