২২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৪:২৬

প্রথমবারের মতো ‘বেসিস সফটএক্সপো বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ডস’

অনলাইন ডেস্ক

প্রথমবারের মতো ‘বেসিস সফটএক্সপো বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ডস’

‘ওয়েলকাম টু স্মার্টভার্স’১ স্লোগানকে সামনে রেখে আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশের এযাবৎকালের সর্ববৃহৎ তথ্যপ্রযুক্তি প্রদর্শনী ‘বেসিস সফটএক্সপো ২০২৩’। এই আয়োজনকে ঘিরে সাংবাদিকদের পেশাগত কাজের অনুপ্রেরণায় ‘বেসিস সফটএক্সপো বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ডস’ এর আয়োজন করেছে বেসিস। তিনটি ক্যাটাগরিতে মোট ৯টি প্রতিবেদনকে এই পুরস্কার প্রদান করা হবে।

প্রিন্ট, অনলাইন এবং ইলেকট্রনিক্স মিডিয়া, এই তিনটি ক্যাটাগরিতে মোট ৯টি সেরা প্রতিবেদনকে ‘বেসিস সফটএক্সপো বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ডস’ প্রদান করা হবে। ২২ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি এর মধ্যে বেসিস সফটএক্সপো নিয়ে প্রকাশিত প্রতিবেদনগুলো এই অ্যাওয়ার্ডসের জন্য বিবেচিত হবে।

প্রতিবেদন জমা দেয়ার নিয়ম: 
বেসিসের জনসংযোগ বিভাগের অফিশিয়াল ইমেইলে ([email protected]) প্রতিবেদন জমা নেওয়া হবে। প্রতিবেদন জমা দেওয়ার সময় অবশ্যই ইমেইলের সাবজেক্টে ক্যাটাগরির নাম উল্লেখ করতে হবে। একজন প্রতিবেদক সর্বোচ্চ তিনটি প্রতিবেদন জমা দিতে পারবেন। প্রতিবেদনের সঙ্গে অবশ্যই বাংলা ও ইংরেজিতে প্রতিযোগীর নাম, ইমেইল, মোবাইল নম্বর এবং বর্তমান কর্মস্থলের ঠিকানা জমা দিতে হবে। প্রতিবেদন জমা দেওয়ার শেষ সময় ১ মার্চ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর