১০ আগস্ট, ২০২৩ ১৪:২২

এআই ভিত্তিক ভার্চুয়াল মিটিং প্ল্যাটফর্ম ‘কনভে’

অনলাইন ডেস্ক

এআই ভিত্তিক ভার্চুয়াল মিটিং প্ল্যাটফর্ম ‘কনভে’

কর্পোরেট, সরকারি সেক্টর ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন জনসংযোগ খাতে একটি নিরাপদ, স্বাচ্ছন্দ্যময় ও নিরবিচ্ছিন্ন যোগাযোগ ব্যবস্থা পরিচালনা করার জন্য কাজ করে যাচ্ছে ভার্চুয়াল মিটিং প্ল্যাটফর্ম ‘কনভে’। ক্লিয়ার কমিউনিকেশন ও এআই ভিত্তিক নয়েজ ক্যান্সেলেশন সুবিধা রয়েছে এই ভার্চুয়াল প্ল্যাটফর্মটিতে।

কনভে-তে রয়েছে লো-ব্যান্ডউইথ-এ ভিডিও কনফারেন্সিং, বিভিন্ন কোলাবরেশন টুলস ও ভিজ্যুয়াল বোর্ডের সমন্বয়ে ব্যবহারকারীদের মধ্যে কার্যকর যোগাযোগ গড়ে তোলার সুবিধা। ক্লাউড ভিত্তিক এই ভার্চুয়াল মিটিং প্ল্যাটফর্মে রয়েছে এআই ভিত্তিক আর্কিটেকচার এবং বাইরের শব্দমুক্ত ভিডিও কনফারেন্সিং সুবিধা। যা নিশ্চিতে রয়েছে আরএনএন বেইজড নয়েজ সাপ্রেশন সিস্টেম। এছাড়া, ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্যকে শতভাগ সুরক্ষিত রাখতে রয়েছে অত্যাধুনিক সিকিউরিটি ফিচারস।

কনভে-এর মার্কেটিং এবং প্রোডাক্ট ইনোভেশন-এর প্রধান কাজী আব্দুল্লাহ আল মামুন বলেন, কনভে-কে এমন ভাবে ডিজাইন করা হয়েছে যেন ব্যবহারকারীরা আরও সহজে ও নিরবচ্ছিন্নভাবে দৈনন্দিন ভার্চুয়াল কাজগুলো সম্পাদন করতে পারে। আমাদের লক্ষ্য দেশের মানুষের চাহিদা মিটিয়ে কনভে-কে বিশ্বব্যাপী কর্পোরেট সেক্টরে শীর্ষ ভার্চুয়াল মিটিং প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করা। আমাদের অভিজ্ঞ টিম ব্যবহারকারীদের সকল ধরণের সমস্যা সমাধানে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

কনভে সম্পর্কে :
দুই বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশ, অস্ট্রেলিয়া এবং উত্তর আমেরিকার বিশেষজ্ঞদের ধারাবাহিক পরিকল্পনা ও সহযোগিতার মাধ্যমে কনভে যাত্রা শুরু করে। কেবল একটি ভিডিও কনফারেন্সিং প্ল্যাটফর্মই নয়, কনভে ভার্চুয়াল দুনিয়ায় পরবর্তী-প্রজন্মের একটি অফিস স্পেস হওয়ার প্রতিশ্রুতি নিয়ে এগিয়ে চলছে। এর মূল লক্ষ্য হলো একটি আসল অফিস পরিবেশের মতোই সহকর্মীদের মধ্যে সংযোগ, সহযোগিতা এবং সৃজনশীলতাকে সহজতর করা। কনভে অত্যন্ত নিরাপদ একটি প্ল্যাটফর্ম। এতে আছে ডোমেইন ও কান্ট্রি লক, ইউনিক ইউআরএল, ডেটা রেসিডেন্সি, ক্লাউড এবং লোকাল হোস্টিং ইত্যাদি বিভিন্ন নিরাপত্তা বৈশিষ্ট্য।

কনভে-এর মৌলিক বৈশিষ্ট্যগুলো একটি হলো, এখানে ভিডিও মিটিংয়ে ১,০০০ জন পর্যন্ত অংশগ্রহণকারী যুক্ত হতে পারবেন, যা একে ছোট-বড়-মাঝারি যেকোন আকারের প্রতিষ্ঠানের জন্য একটি আদর্শ প্ল্যাটফর্ম করে তুলেছে। তবে শুধু স্কেল নয়, কনভে সেরামানের অডিও ও ভিডিও কোয়ালিটি এবং ন্যূনতম ব্যান্ডউইথের সাথে এইচডি ওয়েব মিটিং অভিজ্ঞতা প্রদান করে। একইসাথে এটি সাশ্রয়ী এবং ব্যবহারকারী দেশের যেকোনো ব্যাংক, কার্ড বা এমএফআই-এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন www.convay.com।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর