১৭ জানুয়ারি, ২০২৪ ১৬:২৬

বন্ধ হয়ে যাচ্ছে কিম কার্দাশিয়ানের সেই ‘মোবাইল গেম’

অনলাইন ডেস্ক

বন্ধ হয়ে যাচ্ছে কিম কার্দাশিয়ানের সেই ‘মোবাইল গেম’

অনলাইনে চালু করার প্রায় এক দশক পর বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় মার্কিন রিয়ালিটি তারকা কিম কার্দাশিয়ানের জনপ্রিয় মোবাইল গেইম ‘কিম কার্দাশিয়ান : হলিউড’।

জানা গেছে, এই তারকা ২০১৪ সালে মোবাইল গেম ডেভেলপার কোম্পানি 'গ্লু' এর সাথে অংশীদারত্বে যান এবং 'দ্য কিপিং আপ উইদ দ্য কার্দাশিয়ানস' শিরোনামে গেমটি লঞ্চ করেন।

গেমটি ইতিমধ্যে অ্যাপল অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোর থেকে সরানো হয়েছে। বিদ্যমান খেলোয়াড়রা আগামী ৪ এপ্রিল পর্যন্ত গেমের ফিচারগুলো ব্যবহার করতে পারবেন।

গেইমটিতে ৪৩ বছর বয়সী কিমের পাশাপাশি তার বোন ক্লোয়ি কার্দাশিয়ান ও মা ক্রিস জেনারের মতো পরিবারের বিখ্যাত সদস্যদের উপস্থিতিও দেখা গেছে।

এটি একটি ‘ফ্রি-টু-প্লে’ ধাঁচের গেইম হলেও খেলোয়াড়রা গেইমের ভেতর ইভেন্ট, মডেলিং ও ডেটিংয়ে ছাপ রাখতে ‘কে-স্টার’ নামের ইন গেইম কারেন্সি কিনতে পারতেন।

বিবিসিকে দেওয়া এক বিবৃতিতে এই মডেল-অভিনেত্রী গেমটি বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে, কেন বন্ধ করছেন যে বিষয়ে এখনও কোন মন্তব্য করেনি। 

কিম জানান, তিনি এই গেমটির কমিউনিটির দ্বারা চিরকাল অনুপ্রাণিত হবেন। বিগত দশ বছর ধরে যারা গেমটিকে ভালোবেসেছেন এবং খেলে গেছেন, তাদের প্রতি গভীর কৃতজ্ঞতা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর