১ ফেব্রুয়ারি, ২০২৪ ১৫:০৯

উৎসবের মধ্য দিয়ে শুরু অনার এক্স৯বি স্মার্টফোনের ফার্স্ট সেল

অনলাইন ডেস্ক

উৎসবের মধ্য দিয়ে শুরু অনার এক্স৯বি স্মার্টফোনের ফার্স্ট সেল

উৎসবের মধ্য দিয়ে শুরু অনার এক্স৯বি স্মার্টফোনের ফার্স্ট সেল

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অনার গত ২১ জানুয়ারি বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এক জমজমাট উৎসবের মধ্য দিয়ে তাদের নতুন হ্যান্ডসেট অনার এক্স৯বি-এর ফার্স্ট সেল শুরু করেছে। 

উৎসবের অংশ হিসেবে ছিল অনারের এক্সপিরিয়েন্স সেন্টারের গ্র্যান্ড ওপেনিং এবং জনপ্রিয় টেক ইউটিউবার স্যামজোনের সঙ্গে ফটোসেশন। জমকালো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে অনারের একমাত্র পরিবেশক ও স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মিস্টার ল্যাং, অনার বাংলাদেশের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর মুজাহিদুল ইসলাম, অনার বাংলাদেশের হেড অব বিজনেস আবদুল্লাহ আল মামুন, অনার বাংলাদেশের জিটিএম ম্যানেজার শুভংকর গোলদারসহ আরো অনেকে।

অনার এক্স৯বি ইতোমধ্যে বিভিন্ন ই-কমার্স সাইট যেমন- দারাজ, পিকাবু এবং অনার ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। তরুণদের লাইফস্টাইলের অভিজ্ঞতা আরও একধাপ বাড়াতে আগ্রহী ক্রেতারা অনলাইনে স্মার্টফোনটি কিনতে পারবেন। এছাড়াও সারাদেশের বিভিন্ন ব্র্যান্ডশপ থেকে সরাসরি ফোনটি কেনার সুযোগও রয়েছে। এছাড়া স্মার্টফোনটি কিনলে আকর্ষণীয় উপহারের পাশাপাশি কোনো প্রকার ইন্টারেস্ট ছাড়া সিটি ব্যাংকসহ অন্যান্য ব্যাংকের ক্রেডিট কার্ডে ৬ মাসের ইএমআই সুবিধা উপভোগ করা যাবে। আনব্রেকেবল ডিসপ্লের এই স্মার্টফোনটি কিনলে ক্রেতারা পাবেন ৬ মাসের স্ক্রিন প্রোটেকশন গ্যারান্টি।

অনার এক্স৯বি স্মার্টফোনের রেগুলার দাম ৪৩ হাজার ৯৯৯ হলেও প্রিবুক এবং আর্লিবার্ড কনজিউমাররা ২ হাজার টাকা ডিসকাউন্টে এখন ৪১ হাজার ৯৯৯ টাকায় ফোনটি কিনতে পারছেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর