১ জুন, ২০২৪ ১৪:৪১

বাজারে এলো স্মার্টফোন আইটেল এস২৪

অনলাইন ডেস্ক

বাজারে এলো স্মার্টফোন আইটেল এস২৪

স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে তাদের নতুন আরও একটি স্মার্টফোন আইটেল এস২৪। এই স্মার্টফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, শক্তিশালী হেলিও জি৯১ প্রসেসর এবং কালার চেইঞ্জিং প্রযুক্তিসহ আরও ইনোভেটিভ ফিচার।

“আল্ট্রা ক্লিয়ার ক্যামেরা” ট্যাগলাইনে আসা আইটেল এস২৪ ব্যবহারকাররো পাবেন ক্রিস্টাল ক্লিয়ার ছবি যেকোনো সময়, যেকোনো জায়গায়। অসাধারণ ক্যামেরা পারফরম্যান্সের জন্য স্যামসাং এইচএম৬ আইসোসেল সেন্সরের কৃতিত্ব রয়েছে; যেখানে প্রথমবারের মতো ন্যানো পিক্সেল প্লাস প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এছাড়া একসঙ্গে নয়টি পিক্সেল একত্র করা হয়েছে।

এছাড়াও, আইটেল এস২৪ স্মার্টফোনে রয়েছে ৩ এক্স ইন-সেন্সর জুম। আইটেল এস২৪-এ রয়েছে সুপার পাওয়ার্ড মিডিয়াটেক-এর হেলিও জি৯১ প্রসেসর। স্মার্টফোনে আরও রয়েছে ১২৮ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম (৮জিবির র‍্যাম + *৮ জিবি মেমরি ফিউশন)।

এই স্মার্টফোনের আরেকটি অসাধারণ বৈশিষ্ট্য হলো কালার চেইঞ্জিং প্রযুক্তি যা রোদের আলো বা ইউভি লাইটের সংস্পর্শে এলে ফোনটির কালার চেইঞ্জ করবে। এই ফোনে রয়েছে ডুয়াল ডিটিএস স্টেরিও স্পিকার পাশাপাশি ৯০ হার্জ ৬.৬ ইঞ্চি পাঞ্চ-হোল ডিসপ্লে। ৫০০০ এমএএইচ ব্যাটারি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, এআই স্মার্ট চার্জ এবং বাইপাস চার্জিং সুবিধা রয়েছে। সিকিউরি সেকশনে রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়া ফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও উন্নত করতে রয়েছে এনএফসি সাপোর্ট।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর