৩ জুন, ২০২৪ ০১:১৩

ফের শীর্ষে মিস্টার বিস্ট

অনলাইন ডেস্ক

ফের শীর্ষে মিস্টার বিস্ট

ইউটিউবে ফের সর্বাধিক সাবস্ক্রাইবার অর্জন করেছেন 'মিস্টারবিস্ট'-খ্যাত জিমি ডোনাল্ডসন। বর্তমানে তার সাবস্ক্রাইবার সংখ্যা ২৬৬ মিলিয়ন।

মার্কিন এই ইউটিউবার ভিডিও দেখার প্ল্যাটফর্মটিতে সাবস্ক্রাইবারের হিসাবে মিউজিক কোম্পানি টি-সিরিজকে টপকে শীর্ষে চলে এসেছেন।

২৬ বছর বয়সী ইউটিউবার জিমি ডোনাল্ডসন রবিবার (২ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ তার এই অর্জনের কথা শেয়ার করেছেন।

ওই পোস্টে মিস্টারবিস্ট লিখেছেন: 'ছয় বছর পরে আমরা অবশেষে ফিডাইফি'র প্রতিশোধ নিয়েছি।'

এই সপ্তাহের শুরুতে এক সাক্ষাৎকারেও তিনি টি-সিরিজের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় ফিডাইফিকে করা সমর্থন করার সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

২০১৮ সালে টি-সিরিজের সঙ্গে সাবস্ক্রাইবার সংখ্যা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা শুরু হয়ফিডাইফি'র। এ নিয়ে তুমুল উত্তেজনা ছড়িয়েছিল নেট দুনিয়ায়। মিস্টারবিস্ট প্রকাশ্যেই তখন ফিডাইফির পক্ষ নিয়েছিল। এরপর ২০১৯ সাল থেকেই সাবস্ক্রাইবারের শীর্ষ স্থানে ছিল টি-সিরিজ।

গত মাসে মিস্টার বিস্ট টি-সিরিজের ব্যবস্থাপনা পরিচালক ভূষণ কুমারকে এক বক্সিং ম্যাচ খেলার আমন্ত্রণ জানান। ওই সময় টি-সিরিজের সঙ্গে মিস্টার বিস্টের চ্যানেলের সাবস্ক্রাইবারের শীর্ষে ওঠার প্রতিযোগিতা চলছিল। পিউডিপাই গেমিং কনটেন্ট পোস্ট করতেন। মিস্টার বিস্ট নানা জনহিতকর কাজ পোস্ট করে থাকেন। পিউডিপাই ২০১৭ সালে টি-সিরিজকে ছাড়িয়ে যায়। কিন্তু নাৎসি সংযোগের কথা বলে ডিজনি তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে। ২০২০ সালে ইউটিউব ছেড়ে দেন পিউডিপাই। মিস্টার বিস্ট অবশ্য পিউডিপাইকে সমর্থন করে আসছেন।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর