২৪ জুন, ২০২৪ ১৫:৪২

১২তম সন্তানের বাবা হয়েছেন ইলন মাস্ক

অনলাইন ডেস্ক

১২তম সন্তানের বাবা হয়েছেন ইলন মাস্ক

টেক বিলিওনিয়ার ইলন মাস্ক আবারও সন্তানের বাবা হয়েছেন। ব্লুমবার্গের প্রতিবেদন অনুযায়ী, এই বছরের শুরুতে ইলন মাস্ক এবং শিভন জিলিস দম্পতির তৃতীয় সন্তান জন্মগ্রহণ করেছে। ৫২ বছর বয়সী ইলন মাস্কের সন্তান সংখ্যা এখন ১২।

বাবা হওয়ার আনন্দ সব সময়ই বিশেষ, তবে ইলন মাস্কের ক্ষেত্রে এই ঘটনা প্রায়ই বিতর্কের জন্ম দেয়। 

২০২১ সালে নিউরালিঙ্কের ম্যানেজার শিভন জিলিসের সঙ্গে সম্পর্কের শুরু হয় মাস্কের। তাদের ঘরে যমজ সন্তান (ছেলে ও মেয়ে) জন্মগ্রহণ করে। ইলন এবং জিলিস প্রথমে খবরটি গোপন রাখেন। পরে জানা যায়, যমজ সন্তানের নাম স্ট্রাইডার এবং অ্যাজুরে। নিউইয়র্ক পোস্ট তাদের তৃতীয় সন্তানের নাম জানাতে পারেনি।

ইলনের প্রথম স্ত্রী জাস্টিন উইলসনের সাথে ছয়টি সন্তান এবং প্রাক্তন প্রেমিকা গ্রিমসের (আসল নাম ক্লেয়ার বাউচার) সাথে তিনটি সন্তান রয়েছে।

মাস্ক এবং উইলসন ২০০০ থেকে ২০০৮ সাল পর্যন্ত বিবাহিত ছিলেন। তাদের যমজ সন্তান ২০ বছর বয়সি ভিভিয়ান ও গ্রিফিন এবং ১৮ বছর বয়সি তিন সন্তান কাই, স্যাক্সন ও ড্যামিয়ান রয়েছে। মাস্কের প্রথম সন্তান নেভাডা আলেক্সান্ডারের জন্ম হয়েছিল ২০০২ সালে, তবে ১০ সপ্তাহ বয়সে সাডেন ইনফ্যান্ট ডেথ সিন্ড্রোমে (এসআইডিএস) তার মৃত্যু হয়।

২০১৮ সালে গ্রিমসের সঙ্গে সম্পর্কে জড়ান মাস্ক। ২০২১ সালের মে মাসে তাদের ছেলে এক্স এ-এক্স-আইআই জন্মগ্রহণ করে। এক বছর পরে, সারোগেটের মাধ্যমে তাদের মেয়ে এক্সা ডার্ক সিডেরেল জন্মায়। ইলনের জীবনী লেখক আইজ্যাকসনের বায়োগ্রাফি অনুসারে, ২০২২ সালে মাস্ক এবং গ্রিমসের সম্পর্কের ইতি ঘটলেও, তাদের টেকনো মেকানিকাস নামে আরেকটি ছেলে রয়েছে।

২০২৩ সালের সেপ্টেম্বরে, গ্রিমস এক্স-এ (পূর্বে টুইটার) লিখেছিলেন, তিনি চান, তিনি যেন দেখাতে পারেন তার ছোট্ট টেকনো কতটা সুন্দর, তবে তার অগ্রাধিকার এখন তার বাচ্চাদের জনসাধারণের দৃষ্টি থেকে দূরে রাখা। তিনি তাদের গোপনীয়তার প্রতি সম্মান প্রদর্শনের আহ্বান জানান। সূত্র : ইয়াহু নিউজ

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর