২৫ জুন, ২০২৪ ০২:২৭

আসছে স্টুডিও হারকোর্ট ফিচারের অনার ২০০ সিরিজের স্মার্টফোন

অনলাইন ডেস্ক

আসছে স্টুডিও হারকোর্ট ফিচারের অনার ২০০ সিরিজের স্মার্টফোন

দেশের বাজারে আসছে স্মার্টফোন ব্র্যান্ড অনারের নতুন ডিভাইস ‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’। নতুন এই স্মার্টফোনে যুক্ত করা হয়েছে আইকনিক স্টুডিও হারকোর্ট ফিচার। যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য অনার ২০০ সিরিজের স্মার্টফোনে থাকবে এই ফটোগ্রাফি স্টুডিও। প্রযুক্তিপ্রেমিদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনের অভিজ্ঞতাও সরবরাহ নিশ্চিত করতেই স্মার্টফোন ব্র্যান্ড অনারের নতুন এই ফটোগ্রাফি ফিচার সংযোজন।

অনার ২০০ প্রো মডেলে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলিউশন যুক্ত কোয়াড-কার্ভ ওলেড প্যানেল থাকবে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। উন্নত সংস্করণের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপসেট এই ডিভাইসটিকে করছে শক্তিশালী। তার সঙ্গে ২৪ জিবি (১২ জিবি ডেডিকেটেড + ১২ জিবি টার্বো) পর্যন্ত র‌্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ। এছাড়া ওআইএস সাপোর্টসহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি অমনিভিশন এইচ৯০০০ সেন্সর, ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স।

এই স্মার্টফোনে থাকবে নতুন প্রযুক্তির কার্বন সিলিকন ৫২০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সাথে ৬৬ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। থাকবে ডুয়াল সিমের সাপোর্ট এবং ৫জি কানেক্টিভিটি। অ্যান্ড্রয়েড ১৪ বেসড ম্যাজিক ওএস ৮.০- এর সাহায্যে পরিচালিত হবে অনারের নতুন এই স্মার্টফোন। 

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর