১৩ আগস্ট, ২০২৪ ১৮:০৬

ডিজিটালি সেলস ট্র্যাকিং ও টিম ম্যানেজমেন্টের সুবিধা নিয়ে এলো ‘কোথায় অ্যাপ’

প্রেস বিজ্ঞপ্তি

ডিজিটালি সেলস ট্র্যাকিং ও টিম ম্যানেজমেন্টের সুবিধা নিয়ে এলো ‘কোথায় অ্যাপ’

প্রযুক্তি নির্ভর দুনিয়ায় ব্যবসায়িক কর্মক্ষমতা বৃদ্ধি এবং সেলস টিম ম্যানেজমেন্টের সুবিধা নিয়ে এলো ‘কোথায়’ নামের অ্যাপ। এই অ্যাপটি নিয়ে এসেছে একটি সম্পূর্ণ বিজনেস সল্যুশন, যা লাইভ লোকেশন ট্র্যাকিং, জোন ম্যানেজমেন্ট ও জিওফেন্সিংয়ের মতো গুরুত্বপূর্ণ সুবিধা প্রদান করছে।

এই অ্যাপের মাধ্যমে দেশে অথবা দেশের বাইরে থেকেও একদম নিশ্চিন্তে যেকোনো ব্যবসা পরিচালনা করা যাবে। পুরোপুরি মোবাইলভিত্তিক এই অ্যাপ যা সম্পূর্ণ ব্যবসার নিয়ন্ত্রণকে রাখবে একদম হাতের মুঠোয়। নেই কোনো ইন্টারনেটের ঝামেলা। অনলাইন কিংবা অফলাইন যেকোনোভাবেই চলবে কোথায় অ্যাপ।

কোথায় অ্যাপের মাধ্যমে খুব সহজেই নির্ভুলভাবে সেলস্ টিমের লাইভ লোকেশন ট্র্যাক করা যাবে। সেলস মার্কেটিংয়ের ক্ষেত্রে সবচাইতে বড় চ্যালেঞ্জ হচ্ছে ফ্লিল্ডে থাকা সেলস টিমের লোকেশন ট্র্যাক করা, যা কি না ডিজিটাল মাধ্যম ব্যবহার করা ছাড়া একেবারেই অসম্ভব। 

একজন সেলসপার্সন কখন কোথায় আছে, কোন এরিয়াতে বা কোন জোনে আছে তা ট্র্যাকিং করা যাবে কোথায় অ্যাপের মধ্যে থাকা লাইভ ম্যাপের মাধ্যমে। এ ছাড়াও কোথায় অ্যাপ ব্যবহার করে আলাদাভাবে প্রতিটি সেলসম্যানকে নির্দিষ্ট জোনে এক বা একাধিক দায়িত্ব প্রদান করা যাবে। যা কি না ব্যবসার অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় অর্থাৎ সেলস প্রক্রিয়াকে করবে আরও বেশি স্বচ্ছ ও কার্যকরী।

এই অ্যাপেই থাকছে সেলসকর্মীদের চেক-ইন, চেক-আউট ও ব্রেক ম্যানেজমেন্ট। একজন সেলসপার্সন সরাসরি অফিসে না যেয়েও কোথায় অ্যাপের মাধ্যমেই চেক-ইন, চেক-আউট এবং ব্রেক নিতে পারবে। যা কোথায় অ্যাপের মধ্যে লাইভ কাউন্ট হবে এবং পাওয়া যাবে সেলসম্যনের কর্মঘণ্টার নির্ভুল রিপোর্ট। এটি ব্যবসায়িক ব্যবস্থাপনাকে করবে আরো বেশি সহজতর।

বিডি প্রতিদিন/এমআই   

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর