১৪ সেপ্টেম্বর, ২০২৪ ১১:৫৪

চমক নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ

অনলাইন ডেস্ক

চমক নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ

মেটার মালিকানাধীন বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সুবিধার জন্য নিত্য নতুন আপডেট নিয়ে আসে। এবার নতুন এক ফিচার নিয়ে কাজ করছে হোয়াটসঅ্যাপ। যেখানে গ্রুপের মাঝে কল লিংক তৈরি করা যাবে। শুধুমাত্র গ্রুপ চ্যাটেই কল লিংক শেয়ারিং ফিচার নিয়ে আসার পরিকল্পনা করেছে।

ওয়েবেটাইনফোর প্রতিবেদন থেকে জানা যায়, গ্রুপে ছবি কিংবা ডকুমেন্ট অ্যাটাচ করার অপশনগুলোর সঙ্গেই একটি কল লিংক তৈরি করার অপশন পাওয়া যাবে। ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে আরও উন্নত করার জন্য এ সিদ্ধান্ত নিয়েছে হোয়াটসঅ্যাপ। 

১. এই ফিচার এসে গেলে গ্রুপ মেম্বারদের খুবই সুবিধা হবে। কারণ স্বয়ংক্রিয় ভাবে গ্রুপে আসা কল সব গ্রুপ মেম্বারদের ফোনে বাজবে না। ফলে নিজেদের সুবিধামতো সময়ে কলে জয়েন করা যাবে। 

২. একবার লিংক শেয়ার করলে ব্যবহারকারীরা শিগগিরই তা গ্রুপ চ্যাটে পাঠাতে পারবেন। অন্য মেম্বাররা জয়েন করার জন্য ট্যাপ করতে পারবেন। এর জন্য আর গ্রুপ-ওয়াইড রিং নোটিফিকেশনের প্রয়োজন হবে না।

৩. নতুন আপডেটের কারণে এই ফিচার আরও উন্নত হয়। যার ফলে ব্যবহারকারীরা গ্রুপ কনভার্সেশনের মধ্যে সরাসরি লিঙ্ক তৈরি এবং শেয়ার করতে পারবেন। ফলে ব্যবহারকারীরা দারুণ সুবিধা পাবে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর