২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৪৩

মার্ক জাকারবার্গের হাতে ডি বেথুনের বিরল ঘড়ি, প্রযুক্তি প্রেমীদের আগ্রহ তুঙ্গে

অনলাইন ডেস্ক

মার্ক জাকারবার্গের হাতে ডি বেথুনের বিরল ঘড়ি, প্রযুক্তি প্রেমীদের আগ্রহ তুঙ্গে

মার্ক জাকারবার্গ

ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ ও মেসেঞ্জারসহ একাধিক জনপ্রিয় প্ল্যাটফর্মের মূল প্রতিষ্ঠান মেটার প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জাকারবার্গ বিশ্বজুড়ে পরিচিত তার সহজ, একরঙা পোশাকের জন্য। কিন্তু সম্প্রতি তার ফ্যাশন নিয়ে আলোচনা নতুন মাত্রা পেয়েছে।

গত ১১ সেপ্টেম্বর অ্যাকুয়ার্ড এফএম-এর একটি সরাসরি সম্প্রচারে জাকারবার্গকে কালো রঙের ঢিলেঢালা টি-শার্ট এবং জিন্স পরিহিত অবস্থায় দেখা যায়। কিন্তু তার হাতে থাকা সাদা ও নীল ডায়ালের ঘড়িটি প্রযুক্তিপ্রেমীদের নজর কাড়ে। 

যুক্তরাজ্যের নিলামকারী প্রতিষ্ঠান বনহ্যামসের ঘড়ি বিশেষজ্ঞ ব্রায়ান লি জানিয়েছেন, জাকারবার্গের হাতে থাকা ঘড়িটি অত্যন্ত বিলাসবহুল এবং বিরল। সুইস ঘড়ি নির্মাতা প্রতিষ্ঠান ডি বেথুনের তৈরি ডিবি ২৫ স্ট্যারি ভ্যারিয়াস মডেলের এই ঘড়ির দাম সংস্করণভেদে ৯০ থেকে ৯৫ হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি ৮ লাখ থেকে ১ কোটি ১৫ লাখ টাকা পর্যন্ত হতে পারে।

সুইজারল্যান্ডের এই বিলাসবহুল ঘড়িটি বছরে মাত্র ২০টি তৈরি হয়, যা ঘড়িটিকে আরও বিরল করে তুলেছে। ঘড়িটির ডায়াল ২৪ ক্যারেটের সোনালি পাত দিয়ে তৈরি। এর নকশায় মিল্কিওয়ে গ্যালাক্সির তারার বিন্যাস ফুটিয়ে তোলা হয়েছে, যা এটিকে বিশেষ করে তুলেছে।

এছাড়াও জাকারবার্গ এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলের প্রাক-বিয়ের অনুষ্ঠানে এক জাঁকজমকপূর্ণ শার্ট পরে হাজির হন, যেখানে পশুপাখি ও বাঘের ছবি ছিল। সাধারণত একই ধরনের টি-শার্টে অভ্যস্ত জাকারবার্গকে এমন পোশাকে দেখে অনেকেই অবাক হন।

জাকারবার্গের এই বিলাসবহুল ফ্যাশন পছন্দ তার প্রযুক্তিপ্রেমী ভক্তদের মধ্যে আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর