১ অক্টোবর, ২০২৪ ১০:১৫

শিগগির বাজারে নতুন ৩ বাইক আনছে রয়্যাল এনফিল্ড

অনলাইন ডেস্ক

শিগগির বাজারে নতুন ৩ বাইক আনছে রয়্যাল এনফিল্ড

বিখ্যাত মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান রয়্যাল এনফিল্ড বাজারে আনছে নতুন বাইক। শোনা যাচ্ছে, এ বছরই তাদের আরও ৩টি বাইক বাজারে আসছে। আরও বেশি ফিচার এবং দারুণ ডিজাইনে বাজারে আসতে যাচ্ছে- ক্লাসিক ৩৫০, বুলেট ৩৫০ এবং হান্টার ৩৫০ বাইক তিনটি।

রয়্যাল এনফিল্ড গোয়ান ক্ল্যাসিক ৩৫০
দুর্দান্ত ফিচারে কিছুদিনের মধ্যেই রয়্যাল এনফিল্ড বাজারে এর ক্লাসিক ৩৫০ মডেলের নতুন ভ্যারিয়ান্ট আনবে। এর নাম হবে গোয়ান ক্লাসিক ৩৫০। যেসব গ্রাহক নতুন এবং স্টাইলিশ ডিজাইনের গাড়ি খুঁজছেন, তাদের জন্য এই বাইক একটি ভালো বিকল্প হতে পারে। এই গোয়ান ক্লাসিক মডেলে এর্গোনমিকস এবং হোয়াইটওয়াল টায়ারের মত ফিচার্স থাকছে, যা এর অন্যতম আকর্ষণ হতে চলেছে। চালক ও আরোহীদের একটা নতুন অভিজ্ঞতা এনে দেবে এই বাইকের স্বতন্ত্র ডিজাইন, পারফরম্যান্স।


রিফ্রেশ রয়্যাল এনফিল্ড ৩৫০এস
বাইকপ্রেমীদের জন্য এরই মধ্যে ক্লাসিক ৩৫০ মডেলের আপডেটেড ভার্সন এসেছে রয়্যাল এনফিল্ডের। আর এই লঞ্চের পরে অন্য মডেলগুলোতে কিছু ছোটখাটো আপডেট আসতে চলেছে। হান্টার ৩৫০, বুলেট ৩৫০, মিটিওর ৩৫০ ইত্যাদি বাইকেও আসবে আপডেট। এই আপডেটের মধ্যে থাকবে নতুন রং, রিফ্রেশড গ্রাফিক্স এবং অন্য আরও ফিচার্স। তবে এই মডেলগুলোর পাওয়ারট্রেনে কোনো বদল আসেনি।

রয়্যাল এনফিল্ড ৪৫০সিসি ক্যাফে রেসার
স্পিড ও ডিজাইন দুটির জন্যই গেরিলা ৪৫০ বাইকের নতুন ভ্যারিয়ান্ট ক্যাফে রেসার নামে শিগগির বাজারে আনতে চলেছে রয়্যালে এনফিল্ড। তরুণদের জন্য যারা স্টাইলিশ বাইক পছন্দ করে, তাদের জন্য এই বাইকটি একেবারে সঠিক ও যথাযথ বিকল্প হতে চলেছে। এর পারফরম্যান্সও ভালো হবে এবং এর স্টাইলিশ ডিজাইন আরও আকর্ষণীয় করে তুলবে বাইকটিকে। এই বাইক চালককে একটা আলাদা ব্যক্তিত্ব এনে দেবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর