বুধবার, ১২ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

পোশাকের বাজারে ঈদের ছোঁয়া

পোশাকের বাজারে ঈদের ছোঁয়া

ঈদকে ঘিরে সাজ সাজ রব পড়েছে ফ্যাশন হাউসগুলোতে। কাছাকাছি সময়ে পয়লা বৈশাখ হওয়ার কারণে ফ্যাশন হাউসগুলো মিলে ঈদ-বৈশাখ সংগ্রহ সাজিয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক ঈদের আয়োজনে ফ্যাশন হাউসগুলোর সংগ্রহ।

 

ঈদে রঙ বাংলাদেশ

প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করেছে রঙ বাংলাদেশ। পোশাকের নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর ট্রেন্ডও। এবারের ঈদ সংগ্রহে মেয়েদের পোশাকের মধ্যে রয়েছে শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, কুর্তি, টিউনিক, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, আনস্টিচড থ্রি-পিস, গাউন। ছেলেদের পোশাক : পাঞ্জাবি, পায়জামা, কাতুয়া, কাবলি সেট, শার্ট, টি-শার্ট, টুপি, উত্তরীয়। ছোটদের পোশাক : থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কার্ট টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।

 

ঈদ ও বৈশাখে ফিওনা

ছেলেদের পোশাকের ব্র্যান্ড ফিওনাতেও রয়েছে দারুণ সব কালেকশন। রয়েছে বৈশাখ ও ঈদের এক্সক্লুসিভ পাঞ্জাবি। উৎসব মোটিভ করা এসব পাঞ্জাবির দাম হাতের নাগালে এবং সামার ফ্রেন্ডলি, লুক্রেটিভ। পাঞ্জাবি ছাড়াও পাবেন চমৎকার সব শার্ট, টি-শার্ট ও পলো টি-শার্টের কালেকশন এবং প্রিমিয়াম কোয়ালিটি কাপড়ে তৈরি পোলো শার্টগুলো দারুণ সাশ্রয়ী দামে পাওয়া যাচ্ছে।

 

ইজির ঈদ

প্রতি ঈদেই বাহারি ডিজাইনের পোশাক নিয়ে হাজির হয় ফ্যাশন ইজি। রয়েছে নতুন ডিজাইনের কালারফুল সব ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পলো-শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট, পাঞ্জাবি, কুটি, কাবলি পাঞ্জাবি ইত্যাদি। ঢাকাসহ সারা দেশে ইজির ৮০টি  মতো শোরুম রয়েছে।

 

ইয়েস পয়েন্ট

ফ্যাশন হাউজ ইয়েস পয়েন্ট বরাবরই তাদের পোশাকে নতুনত্ব নিয়ে এসেছে ঈদ ও বৈশাখকে সামনে রেখে। ক্রেতাদের সাধ্যের ভিতরে রয়েছে সব ধরনের পোশাক। ইয়েস পয়েন্টে টি শার্ট, শার্ট, পাঞ্জাবি, প্যান্টসহ ছেলেদের সব ধরনের এক্সেসরিজ পাওয়া যাচ্ছে। ঢাকার আজিজ সুপার মার্কেটসহ দেশের বিভিন্ন জেলার আটটি শোরুমে পাওয়া যাবে।

সর্বশেষ খবর