বুধবার, ৯ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

সেলিনা গোমেজের রূপ রহস্য

সেলিনা গোমেজের রূপ রহস্য

আমেরিকান তারকা সেলিনা গোমজ। বিশ্বখ্যাত পপ গায়িকা। মেকিং, কিউরেশন এমনকি ফর্মুলেশন- সব ক্ষেত্রেই কাজ করেছেন তিনি।  ইনস্টাগ্রামে আমেরিকান এই পপ তারকাকে ফলো করেন বিশ্বের কোটি কোটি ভক্ত। যাদের বেশির ভাগই নারী। তার উজ্জ্বল ত্বক আজকালের রমণীদের চর্চার বিষয় হয়ে উঠেছে। সম্প্রতি এই পপ তারকা টিকটক-এ তার সকালের স্কিনকেয়ারের রুটিনটি প্রকাশ করেছেন। যারা মেকআপ নিয়ে নিরীক্ষায় আগ্রহী, তাদের মধ্যে এই ভিডিও ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। রূপ বিষয়ক পোর্টাল ম্যারি ক্ল্যারি এই পপ তারকার রূপ-রুটিনের বিস্তারিত তুলে ধরেন।

 

ভিডিওর শুরুতে দেখা যায়, সেলিনা গোমেজ ঘুম ভাঙার পর অ্যালোভেরা, হার্বস এবং গোলাপজলের সঙ্গে ক্ল্যাসিক মারিও ব্যাডেস্কু ফেসিয়াল স্প্রে ব্যবহার করেন। তার ভাষ্য, এসব প্রাকৃতিক উপাদান ও ফুলের সুগন্ধ তার ইন্দ্রিয়গুলোকে জাগিয়ে তোলে।

ধাপ ১ : সকালে গোমেজ তার ত্বকে মারিও ব্যাডেস্কু হাইড্রেটিং ফেস মিস্ট উইথ অ্যালো-হার্বস অ্যান্ড রোজওয়াটার ব্যবহার করেন।

ধাপ ২ : গোমেজ ত্বককে আর্দ্র রাখার পরে ফেসিয়াল ক্লিনজার দিয়ে ম্যাসাজ করেন। তার ক্লিনজারে অ্যান্টিঅক্সিডেন্ট এবং হালকা এক্সফোলিয়েটিং উপাদান থাকে। গোমেজ  নিজে যে ক্লিনজারটি বেছে নেন, সেটি ছিল আইএস ক্লিনিক্যাল ক্লিনজিং কমপ্লেক্স।

ধাপ ৩ : স্কিন কেয়ার সংস্থা রেয়ার বিউটির প্রতিষ্ঠাতা সেলিনা গোমেজ। তিনি তার রূপ রুটিনে ক্লিনজিং রুটিন অনুসরণ করেন। চোখের নিচে তিনি তার রেয়ার বিউটি হাইড্রেটিং-এর পণ্যসামগ্রী ব্যবহার করেন।

ধাপ ৪ : গোমেজ এই সময় শক্তিশালী টোনার প্রয়োগ করেন। যা তার ত্বককে এক্সফোলিয়েট করার পাশাপাশি ত্বকের ছিদ্রগুলো কমাতে সহায়তা করে। এই পপ তারকার পছন্দের ফেস টোনার হলো- ডার্মালোজিকা মাল্টি-অ্যাকটিভ টোনার।

ধাপ ৫ : গোমেজ তার ত্বকে মাল্টি-টাস্কিং সিরাম লেয়ার ব্যবহার করেন। এই সিরাম কেবল ত্বককে আর্দ্র রাখে না বরং ময়েশ্চারাইজার হিসেবেও কাজ করে। তার পছন্দের সিরাম হলো ডার্মালোজিকা স্মার্ট রেসপন্স ৪-ইন-১ সিরাম।

ধাপ ৬ : ভিডিওতে গোমেজ দুটি রেয়ার বিউটি পজিটিভ লাইট আন্ডার আই ব্রাইটনার বেছে নেন। যা হালকা কভারেজই দেয় না বরং চোখের নিচের সূক্ষ্ম অংশকে উচ্ছল দেখাতেও সাহায্য করে। এতে ত্বকের যত্নের প্রযোজনীয় উপাদানও রয়েছে।

ধাপ ৭ : পপ তারকা তার স্কিনকেয়ার রুটিন শেষ করেছেন রেয়ার বিউটি অলওয়েজ অ্যান অপটিমিস্ট ৪-ইন-১ প্রাইম অ্যান্ড সেট মিস্টের একটি স্প্রিটজ দিয়ে। এটি প্রাকৃতিক তেল এবং নিয়াসিনামাইডের সঙ্গে মিশ্রিত একটি প্রসাধনী। যা গোমেজের ত্বককে চকচকে দেখানোর জন্য যথেষ্ট।

তথ্যসূত্র : ভোগ ম্যাগাজিন

সর্বশেষ খবর