বুধবার, ৩০ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

তামান্না ভাটিয়ার রূপ লাবণ্য

তামান্না ভাটিয়ার রূপ লাবণ্য

ছবি : ইন্টারনেট

বলিউড ও টলিউডের সাড়া জাগানো অভিনেত্রী তামান্না ভাটিয়া। তার রূপ-রহস্য সম্পর্কে জানার আগ্রহ আজকালের সব তরুণ-তরুণীর। বিশেষত বলিউডে পা রাখার পর তামান্না সারা দেশের অনেক সুন্দরী অভিনেত্রীকেই পেছনে ফেলে দিয়েছেন। জনপ্রিয় ম্যাগাজিন ভোগ লাস্যময়ী এই অভিনেত্রীর রূপ কাহনের বিস্তারিত প্রকাশ করেছে। রইল তার আদ্যোপান্ত...

 

দিন শুরু হোক ব্যায়ামে : সকালের ব্যায়াম যে কারও দিনকে করে দীপ্তিময়। পাশাপাশি মানসিক ক্ষমতা বৃদ্ধি করে। সকালের ব্যায়ামে সময় মেলে। তামান্না জানান, সকালের ব্যায়াম হলো- দাঁত ব্রাশ করার মতো। এতে দিনের শুরুটা উৎফুল্লতায় কাটে। পরিচ্ছন্ন দেখায় সারাদিন। সকালের ব্যায়াম আমাকে এটি অর্জনে সহায়তা করেছে।

খাবারে থাকে পুষ্টিকর জুস : জনপ্রিয় এই অভিনেত্রী তাজা শাকসবজি এবং ফল দিয়ে তৈরি জুস রাখেন নিজের ডায়েটে। এটি একটি পুষ্টিকর জলখাবার, বিশেষত যখন এতে ফাইবার এবং প্রোটিন জাতীয় সবজি-ফলের উপস্থিতি থাকে।

ঘরোয়া ফেসপ্যাক : তামান্না ঘরোয়া পদ্ধতিতে বানানো ফেসিয়াল প্যাক ব্যবহার করেন। ১ টেবিল চামচ চন্দনের পাউডার, ১ টেবিল চামচ বেসন, ১ চিমটি হলুদ, আধা চামচ নিম পাউডার বা শুকনো নিমপাতার গুঁড়া নিয়ে প্যাকটি তৈরি করতে হবে। খুব পাতলা নয়, পেস্টের প্যাকটি তৈরি করতে হবে। এটি মুখে মেখে স্ক্রাব করার মতো ঘষে নিতে হবে। ২০ মিনিট পর পরিষ্কার পানি দিয়ে ধুয়ে ফেলতে হবে।

একরঙা মেকআপ : আপনার গোলাপি আইশ্যাডো লাল লিপস্টিকের সঙ্গে মিলে যাচ্ছে কি না নিশ্চিত নন? এ ক্ষেত্রে ঠোঁট, গাল এবং চিবুকে একই রং ব্যবহার করতে পারেন। যা সিনারজিস্টিক ফেস নিয়ে আসবে। সুন্দর দেখাবে।

কাজলের আবেদন : ভাটিয়া ঘন কালো পেন্সিল দিয়ে কাজল পরতে পছন্দ করেন এবং সঙ্গে যোগ করেন মাসকারা। ভালো ফলাফলের জন্য, জেল ফর্মুলা ব্যবহার করুন। যা পালককে লম্বা দেখাবে। এ জন্য চোখের বাইরের কোণে কাজল প্রয়োগ করুন।

উজ্জ্বল আইশ্যাডো : স্মোকি চোখের জন্য উজ্জ্বল আইশ্যাডো মাস্ট। এ ক্ষেত্রে প্যাস্টেল কালারের ম্যাট আইশ্যাডো ব্যবহার করেন ভাটিয়া। এটি চকচকে দেখায়। সব ধরনের মেকআপে ব্যবহার করা যায়। এ ছাড়া ভাটিয়া প্রায়শই ল্যাভেন্ডার আইশ্যাডো ব্যবহার করেন নিজের মেকআপে।

তথ্যসূত্র : ভোগ ম্যাগাজিন

সর্বশেষ খবর