বুধবার, ২২ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

বলিউড তারকাদের বদলে যাওয়া রূপের গল্প

বলিউড তারকাদের বদলে যাওয়া রূপের গল্প

অনেক বলিউড তারকার বর্তমান রূপ আর অতীতের রূপ এক নয়। তাদের কেউ অতীতে ছিলেন শ্যামবর্ণ কিংবা কালো। বলিউডের এমন কয়েকজন তারকার কালো থেকে ফর্সা হওয়ার পেছনে গল্প থাকছে এখানে...

রেখা : হিন্দি সিনেমার সাবেক ‘হার্টথ্রব’ রেখার বয়স প্রায় সত্তরের কাছাকাছি। এ সময়ে এসেও এই অভিনেত্রী আজও নিজেকে নানা রূপে মেলে ধরে দর্শকদের মুগ্ধ করেন। তবে রেখার ক্যারিয়ারের শুরুর দিকের অভিনয় কিংবা চেহারা দেখলে এখন অনেকটা অবাক নয়নেই তাকাতে হয়। কারণ তার গায়ের রং বদলে যাওয়ার রহস্য! শ্যামলা থেকে পরে ফর্সা হয়েছেন তিনি।

কাজল : শাহরুখ খান আর কাজল অভিনীত ‘দিলওয়ালে’ ছবিটি দিয়ে নতুন করে আলোচনায় আসেন। ছবিটি বাণিজ্যিক দিক থেকেও ছিল সফল। তবে সবকিছু ছাপিয়ে কাজল ভক্তদের কাছে আলোচনার বিষয় ছিল- এ ছবিতে ৪১ বছর বয়সী কাজলের রূপের রহস্য। কিংবা তার রূপবতী থাকার কৌশল।

বিপাশা বসু : ক্যারিয়ারের শুরুর দিকে বিপাশা বসুর গায়ের রং ফর্সা নয় বলে বেশ ভোগান্তি পোহাতে হয়েছিল। এ নিয়ে বিপাশার মধ্যে হতাশাও কম কাজ করেনি। তখন বেশ কিছু দারুণ ছবির কাজ তার হাত থেকে ফসকে গেছে। যদিও একটা সময় গিয়ে সে সমস্যা দূর হয়েছে। ‘ব্লিচ’ করে ফর্সাও হয়েছেন অনেকটা। এরপর থেকে সেলুলয়েড পর্দায় বাণিজ্যিকভাবে চাহিদা ক্রমাগতভাবেই বাড়ে।

শিল্পা শেঠি : রং ফর্সা হলেই যে নায়িকা হওয়া যাবে- এ ধারণাকে ভুল প্রমাণ করেছেন শিল্পা শেঠি। এর মূল কারণ তার অভিনয়গুণ। এরপর তার রূপ। শিল্পার লাবণ্যময়ী রূপ ছিল শৈশব থেকেই। কোটি কোটি দর্শক-ভক্ত তার রূপের এ রহস্য দেখেছে শুধু সিনেমার নাচ ও অভিনয় দক্ষতায়। এরপর ধীরে ধীরে নিজেকে বদলে ফেলেন শিল্পা। সেই সঙ্গে এসেছে তার গায়ের রঙের মোহনীয়তার পরিবর্তন।

প্রিয়াঙ্কা চোপড়া : রূপের রহস্যে প্রিয়াঙ্কা চোপড়া কিছুটা ভিন্ন রকম। নায়িকা হওয়ার আগেই তিনি মিস ওয়ার্ল্ড হয়েছিলেন। তবে এখন প্রিয়াঙ্কা দেখতে যতটা সুন্দরী ও রূপ-লাবণ্যে অপ্সরা সে সময় কিন্তু তিনি তেমনটি ছিলেন না। তিনি শুধু গায়ের রংই নয়, সেই সঙ্গে প্লাস্টিক সার্জারি করিয়েছেন নাক এবং ঠোঁটও।

তথ্যসূত্র : টিপস অ্যান্ড বিউটি

সর্বশেষ খবর