বুধবার, ১৭ জুলাই, ২০২৪ ০০:০০ টা
লেহেঙ্গায় রাধিকা

নববধূর বিয়ের সাজ

নববধূর বিয়ের সাজ

আম্বানিবাড়ির নতুন বউয়ের সাজ নিয়ে অনেক ফ্যাশনপ্রেমীর আগ্রহের কমতি নেই। যে বিয়ে নিয়ে কয়েক মাসের নানা আয়োজন, আজ যেন তা পূর্ণতা পেল। অনন্ত-রাধিকার বিয়ে। আর সেই বিয়ের মূল আকর্ষণ কনে রাধিকা। বধূবেশে নজর কেড়েছেন তিনি। গলায় হীরের রানিহার ও চোকার। হাতে সাদা-লাল চুড়া। ছিমছাম মেকআপে সেজেছেন পুত্রবধূ।

গায়েহলুদ বা সংগীত, মেহেদি বা শিবপুজো- আম্বানিদের হবু বধূ রাধিকার পোশাকে সব সময় ছিল কোনো না কোনো চমক। কেমন হবে তাদের বিয়ের সাজপোশাক, তা নিয়ে ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে। এবার অবশ্য সেই চর্চার অবসান হয়।  রাধিকার বিয়ের সাজের ছবি  প্রথম প্রকাশ করেন স্টাইলিস্ট রিয়া কাপুর। আইভরি রঙের এই লেহেঙ্গা তৈরি হয়েছে চমৎকার কাট-ওয়ার্ক জারদৌজি কাজে। গুজরাটি ট্র্যাডিশনাল কনের আদলে সাদা-লালের ছোঁয়া আছে তাতে। একাধিক ওড়না ব্যবহার করা হয়েছে ড্রিপিং করতে। আর এই পর্বের দায়িত্বে ছিলেন জনপ্রিয় শাড়ি ড্রেপার ডলি জৈন। মাথার ওড়নাটি জলি আর কাটওয়ার্ক করা ৮০ ইঞ্চি লম্বা ট্রেইলে সুবিন্যস্ত। এর সঙ্গে আলাদা করে একটা অ্যামব্রয়ডারি করা লাল ওড়না হাতের একপাশ দিয়ে নামিয়ে দেওয়া হয়েছে অনেকটা নাটকীয় ঢঙে। রাধিকা বিয়েতে যত গয়না পরেছেন, সবই তার নানি, মা ও বোনের।

ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ভালো বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা যেত। তবে অনন্তের সঙ্গে রাধিকার বিয়ের জল্পনা জোরালো হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে। যোধপুরে প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে আম্বানি পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন রাধিকাও। মুম্বাইয়ে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের রিসেশপনেও রাধিকা আম্বানি পরিবারের সঙ্গেই গিয়েছিলেন। নিউইয়র্ক থেকে অর্থনীতি নিয়ে পড়াশোনা করে পারিবারিক ব্যবসায় যোগ দিয়েছেন রাধিকা। এ ছাড়াও ধ্রুপদী নৃত্যশিল্পী তিনি। রাধিকাকে বরাবর আগলে আগলেই রেখেছেন অনন্তের মা নীতা। বিভিন্ন সময় পৌঁছে গিয়েছেন রাধিকার নৃত্য অনুষ্ঠানে। প্রথম থেকে রাধিকাকে পছন্দ আম্বানিদের। তবে সেটা একমাত্র কারণ তেমনটা নয়। রাধিকা ও অনন্ত দুজনই পশুপ্রেমী। সেটিই আরও কাছাকাছি এনেছে তাদের। ২০২৪ সালের মার্চ মাস থেকেই শুরু হয়েছিল অনন্ত-রাধিকার বিয়ের তোড়জোড়।

 

তথ্যসূত্র :  লাইফস্টাইল ডেস্ক

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর