বুধবার, ২৭ মার্চ, ২০২৪ ০০:০০ টা

পোশাকে ঈদের বাজার...

পোশাকে ঈদের বাজার...

ঈদের সপ্তাহ দুয়েক বাকি। ইতোমধ্যে জমে উঠেছে কেনাকাটা। ফ্যাশন হাউস ও শপিং মলে বাড়ছে ক্রেতা সাধারণের ভিড়। ঈদ উৎসব ও পয়লা বৈশাখ ঘিরে পোশাকের সংগ্রহ সাজিয়েছে দেশি-বিদেশি ফ্যাশন হাউসগুলো...

 

প্রত্যাশিত নতুন কিছু দেওয়ার জন্য কে ক্র্যাফট ঈদ আয়োজনের পোশাক নিয়ে হাজির হয়েছে। ঈদের সকাল, বিকাল এবং সন্ধ্যায় কাক্সিক্ষত পোশাক নির্বাচনে ক্যাজুয়াল কিংবা এক্সক্লুসিভ সবই মিলবে এবার এবং অবশ্যই হবে আবহাওয়া, পরিবেশ উপযোগী ও স্বাচ্ছন্দময়। নানা মোটিফের ব্যবহার তুলে ধরা হয়েছে পোশাকে। ফ্লোরাল, জিওমেট্রিক, মুঘল, কাশ্মীরি, ইউক্রেনিয়ান, বেলারুশ, ইজিপ্সিয়ান, রাগ্স-এর বিভিন্ন মোটিফের অনুপ্রেরণায় সাজানো হয়েছে এবারের সিরিজ পোশাক।

প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করেছে রঙ বাংলাদেশ। এ বছরের মূল থিম ক্লাসিক্যাল ফোর এলিমেন্টস।  এ ছাড়াও পাখির রঙ, আলপনা ও জিওমেট্রিক থিমে সামগ্রী তৈরি করা হয়েছে এবারের ঈদে। পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে দেশি সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পোশাকের সংগ্রহে উৎসবের আমেজের পাশাপাশি রয়েছে পরিবারের সবার জন্য একই ধরনের মিক্স-ম্যাচিং পোশাকও।

 

ঈদের আনন্দে মন রাঙাতে  আকর্ষণীয় সব পোশাক ও ফ্যাশন অনুষঙ্গে সেজেছে জনপ্রিয় ব্র্যান্ড ‘ইজি’ ফ্যাশন হাউসের  আউটলেটগুলো। ছেলেদের ফ্যাশনে এক্সক্লুসিভ কালেকশনে বরাবরই একধাপ এগিয়ে ইজি। সব ধরনের ক্রেতার কথা মাথায় রেখেই তাদের ঈদ  আয়োজন। এবারের ঈদে বাহারি সব ডিজাইন কালেকশন রয়েছে ইজি শোরুমগুলোতে। এবারের বিশেষ আয়োজনে থাকছে নতুন নতুন ডিজাইনের সব টি-শার্ট। অসংখ্য নতুন ডিজাইনের টি-শার্ট, পলো-শার্ট, ফরমাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, পাঞ্জাবি, কটি, কাবলি পাঞ্জাবি, প্যান্ট ইত্যাদি।

 

ঈদে পরিবারের সবার স্বপ্ন পূরণে সেইলর ঈদ এথনিক সেরিন, ঈদ ফেস্টিভ স্পটলাইট, ঈদ স্মার্ট ওয়ার সংগ্রহ নিয়ে এসেছে। এবারের ঈদের সংগ্রহে পুরুষের পাঞ্জাবি, কাবলি, পাঞ্জাবি স্যুট ও নারীদের সালোয়ার স্যুট, টু-পিস ও কুর্তি কালেকশন। বৈচিত্র্যময় রঙের পাশাপাশি নিখুঁত হাতের কাজ, অ্যামব্রয়ডারি, কারচুপি, স্ক্রিন ও ব্লক প্রিন্ট, সিকুইন ওয়ার্ক, ডিজিটাল প্রিন্ট মিডিয়া ইত্যাদির মাধ্যমে মরক্কান আর্ট, ক্যালিগ্রাফি, জিওমেট্রিক, ফ্লোরালসহ সমসাময়িক বিভিন্ন মোটিফের ডিজাইন ঈদ সংগ্রহকে করেছে আকর্ষণীয়।

সর্বশেষ খবর