২৪ ডিসেম্বর, ২০১৮ ১৬:৫২

বগুড়ায় বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,বগুড়া:

বগুড়ায় বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেফতার

বগুড়ায় পুলিশের অভিযানে বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। রবিবার রাতে সদর উপজেলা থেকে ৭ জন ও ধুনট থেকে ১ জামায়াত কর্মী গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন- জেলা বিএনপির সহ-সভাপতি ডা. মামুনুর রশিদ মিঠু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. মাহবুব আলম শাহীন, ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আকতারুজ্জামান নান্টু, দেওয়ান রাশেদ হীরা, আলমগীর হোসেন, রানা হোসেন, সহিদুল ইসলাম। 

এছাড়া বগুড়ার ধুনট উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে শফিউল আলম চাঁন নামের এক জামায়াত কর্মীকে গ্রেফতার করেছে। আটক চাঁন উপজেলার গোপালনগর ইউনিয়নের গজিয়াবাড়ী গ্রামের হাবিবর রহমানের ছেলে। রবিবার রাতে পুলিশ নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করেছে। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জমান জানান, রবিবার দিনগত গভীর রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। মামলার আসামি হিসেবে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। 

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, নৌকা প্রতীকের কর্মী যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মারপিট এবং তাদের মোটরসাইকেল পুড়িয়ে দেওয়ার ঘটনায় জামায়াত কর্মী শফিউল আলম চাঁনকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার তাকে আদালতের মাধ্যমেক কারাগারে পাঠানো হয়েছে।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর