২৪ ডিসেম্বর, ২০১৮ ১৭:২৯

সিদ্ধিরগঞ্জ চষে বেড়াচ্ছেন শামীম-পত্নী সালমা ওসমান লিপি

এম এ শাহীন, সিদ্ধিরগঞ্জ থেকে:

সিদ্ধিরগঞ্জ চষে বেড়াচ্ছেন শামীম-পত্নী সালমা ওসমান লিপি

নির্বাচনকে সামনে রেখে দিনরাত উঠান বৈঠক ও গণসংযোগ করে চলেছেন নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি। তিনি গত ২ মাসে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জের ১ নম্বর থেকে ১০ নম্বর ওয়ার্ডের অলিতে গলিতে প্রায় অর্ধশতাধিক উঠান বৈঠক করেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

প্রতিটি ওয়ার্ডে একাধিক উঠান বৈঠকে করে নারী ভোটারদের জাগ্ররত করে তুলেছেন। তিনি শুধু শামীম ওসমানের জন্যই নৌকা প্রতীকে ভোট চাননি। তিনি শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করার জন্য নারী ভোটারদের কাছে আহ্বান জানিয়ে আসছেন। কেন নৌকা প্রতীকে ভোট দিবেন সে যুক্তিও তুলে ধরছেন ভোটারদের কাছে।

সালমা ওসমান লিপি বিভিন্ন উঠান বৈঠকে তার বক্তব্যে বলে আসছেন, এবারের নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। আপনাদেরকে প্রমাণ করতে হবে যে, আপনারা সচেতন নাগরিক।

জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান বলেন, শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি গত ২ মাসে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জের ১ নম্বর থেকে ১০ নম্বর ওয়ার্ডের অলিতে গলিতে প্রায় অর্ধশতাধিক উঠান বৈঠক করেন। এসময় তিনি নারী ও তরুণ ভোটারদের কেন নৌকা প্রতীকে ভোট দিতে হতে তা বোঝাতে সক্ষম হয়েছেন। এসময় তিনি নারী ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর