২৪ ডিসেম্বর, ২০১৮ ১৭:৩৫

লামায় বিএনপির গণসংযোগ, মানুষের ঢল

লামা (বান্দরবান) প্রতিনিধি:

লামায় বিএনপির গণসংযোগ, মানুষের ঢল
বান্দরবানের লামায় আজ দিনব্যাপী উঠান বৈঠক, গণসংযোগ, মতবিনিময় ও জনসভা করেছে বান্দরবান আসনের ধানের শীষ প্রার্থী সাচিং প্রু জেরী। এসময় ধানের শীষ প্রতীকের পক্ষে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের ঢল নামে।
 
আজ সকাল ১০টায় লামা পৌর সভার শিলেরতুয়া, ১১টায় হরিণঝিরি, বেলা ১২টায় লাইনঝিরি ও দুপুর ১টায় সাবেক বিলছড়ি তাজুল ইসলামের বাড়িতে উঠান বৈঠক, গণসংযোগ এবং মতবিনিময় সভা করে বিএনপি। এইসব জনসভায় স্বতস্ফুর্তভাবে শতশত মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে।
 
এ সময় সাচিং প্রু জেরী বলেন, ধানের সম্মান রক্ষা করা সবার দায়িত্ব। এই প্রতীক সবার। তিনি আরো বলেন, টাকার লোভ দেখিয়ে, মামলা-হামলা করে ধানকে প্রতিহত করা যাবে না। গুম, খুন, রাহাজানি হতে দেশকে মুক্ত করতে ধানের শীষে ভোট দিতে হবে।
 
এ সময় বিএনপির আদর্শে অনুপ্রাণিত হয়ে ৪০ জন উপজাতি ও ১১ জন বাঙ্গালি বিএনপিতে যোগদান করেন। দিনব্যাপী নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন লামা উপজেলা বিএনপির সভাপতি আমির হোসেন, সহ-সভাপতি মো. হানিফ মাইজভান্ডারি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা দলের সভানেত্রী জোৎসা বেগম, বিএনপি নেতা বদরুল আলম, মো. হাবিব, কাউন্সিলর মো. জাকেরসহ প্রমুখ।
 
বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর