২৪ ডিসেম্বর, ২০১৮ ১৮:২০

নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক: জ্যাকব

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:

নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক: জ্যাকব

ভোলা-৪ (চরফ্যাশন- মনপুরা) আসনে আওয়ামী লীগ প্রার্থী পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, নৌকায় ভোট দিয়ে উন্নয়নের অগ্রগতি অব্যাহত রাখতে হবে। নৌকা উন্নয়ন অগ্রগতি ও সমৃদ্ধির প্রতীক। শেখ হাসিনার সচ্ছলতার আমলে দেশে শান্তি, ব্যাপক উন্নয়ন সমৃদ্ধি ও অগ্রগতির সফলতায় দেশব্যাপী নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। 

আজ সোমবার সন্ধ্যায় ভোলার চরফ্যাশনের বিচ্ছিন্ন দ্বীপ ইউনিয়ন মুজিব নগরে গণসংযোগ শেষে উঠান বৈঠকে ভোলা-৪ আসনের মহাজোট সমর্থিত আওয়ামী লীগ প্রার্থী পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এসব কথা বলেছেন।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, উন্নয়নের ধারাহিকতা অব্যাহত রাখলে বাংলাদেশকে নিয়ে নতুন স্বপ্ন দেখাবে শেখ হাসিনা। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট লড়াইয়ের মাধ্যমে আবারও নৌকার হ্যাটট্রিক বিজয় হবে ইনশাল্লাহ।  তিনি বলেন, মুক্তিযুদ্ধ চেতনা বিরোধী ও দোসরদের ভোটের মাধ্যমে তাদেরকে প্রত্যাখ্যান করে আগামীর উন্নয়নশীল বাংলাদেশ গড়তে সমৃদ্ধির পক্ষে থাকতে হবে। নতুন প্রজন্মের নতুন ভোটারদের মুক্তিযুদ্ধের স্বপক্ষের দলের প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে অসম্প্রদায়িক দেশ গড়তে আহব্বান জানান। 

বিগত ১০ বছরে আমার নির্বাচনী এলাকায় আমি ব্যাপক উন্নয়ন করেছি সেই উন্নয়ন বিবেচনা করে নৌকায় আপনারা আমাকে আবারও নির্বাচিত করলে জাহানপুরে নির্ধারিত ১শ একর জমিতে একটি বিশ্ববিদ্যালয়সহ চরফ্যাশনকে জেলায় রুপান্তরিত করা হবে। 

এর আগে সকালে তিনি পৌরসভার ৫নং ওয়ার্ডে উপজেলার বিভিন্ন কাউমি মাদ্রাসার আলেম ওলামাদের সাথে মত বিনিময় কালে উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকায় ভোট চান।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর