২৫ ডিসেম্বর, ২০১৮ ০০:২৪

ঢামেক ছাত্রলীগ নেতাদের নৌকার পক্ষে গণসংযোগ

অনলাইন ডেস্ক

ঢামেক ছাত্রলীগ নেতাদের নৌকার পক্ষে গণসংযোগ

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মেডিকেল কলেজ শাখার সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতারা নৌকার পক্ষে গণসংযোগ করেছেন। সোমবার তারা আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নৌকার পক্ষে এক নির্বাচনী প্রচার মিছিল করেন।  

মিছিলটি মেডিকেল কলেজ ক্যাম্পাসের শহীদ ডা. মিলন চত্বর থেকে বকশীবাজার মোড় হয়ে চাঁনখারপুল  হয়ে শহীদ মিনার চত্বর গিয়ে শেষ হয়। এসময় বক্তারা বলেন, স্বাস্থ্য খাতসহ বাংলাদেশের সামগ্রিক  উন্নয়নে বর্তমান সরকারের অবদান অতুলনীয়। গরিব দুঃখী মানুষের সরকার, বর্তমান আওয়ামী লীগ সরকার। দ্রব্যমূলের দাম ক্রয়ক্ষমতায় রেখে এই সরকার মানুষের আয় বাড়িয়েছে। বিএনপি জামায়তের পেট্রোল বোমার রাজনীতির কথা স্মরণ করে দিয়ে সাধারণ মানুষকে আগামী দিনে তাদেরকে প্রত্যাখ্যান করে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান।

এসময় বক্তব্য রাখেন ঢামেক ছাত্রলীগ সাবেক সভাপতি ডা. মশিকুর রহমান বিটু, সাবেক ঢামেকসু ভিপি ও ছাত্রলীগ আহবায়ক ডা. বিদ্যুৎ বড়ুয়া, সাবেক ঢামেকসু সম্পাদক ডা. মাহবুবুল আলম বিপ্লব, ডা. পার্থ, সাবেক ছাত্রলীগ নেতা ডা. শামস নবী, ডা. আশরাফ, সাবেক ঢামেকসু সম্পাদক ডা. কামরুল, ডা. মুরাদ, সাবেক  ছাত্রলীগ সম্পাদক ডা. ফজলে রাব্বি, সাবেক ইচিপ সাধারণ সম্পাদক ডা. মোশাররফ হোসেন সিজান ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান আকাশ প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর