২৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:১৮

পিরোজপুরে নৌকার প্রচারণায় একাট্টা শীর্ষ নেতা-জনপ্রতিনিধিরা

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে নৌকার প্রচারণায় একাট্টা শীর্ষ নেতা-জনপ্রতিনিধিরা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ (সদর-নাজিরপুর-স্বরুপকাঠী) আসনে নৌকার পক্ষে একযোগে গণসংযোগে নেমেছেন জেলার সব আওয়ামী লীগ নেতা।

সোমবার দিনভর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড শ. ম. রেজাউল করিমকে সাথে নিয়ে গণসংযোগসহ নানা প্রচারণা চালিয়েছে জেলার সব শীর্ষ আওয়ামী লীগ নেতা ও দলীয় জনপ্রতিনিধিরা।

পিরোজপুরে এই প্রথম আওয়ামী লীগ দলীয় প্রার্থীর পক্ষে দলীয় কোন্দল ভুলে একত্রে মাঠে নেমেছেন নেতারা।

এদিন সকালে নৌকার প্রার্থী এ্যাড শ. ম. রেজাউল করিমকে নিয়ে শহরের টাউন ক্লাব মোড় থেকে শহরের বিভিন্ন স্থানে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ শুরু করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ হাবিবুর রহমান মালেক, সাধারণ সম্পাদক এ্যাড এম এ হাকিম হাওলাদার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও দ্য চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি মসিউর রহমান মহারাজ। এ সময় তাদের সাথে দলের অন্যান্য নেতাকর্মীরাও গণসংযোগে অংশ নেন।

এরপর বিকেলে সিও অফিস মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে দিয়ে গণসংযোগ ও মিছিল বের করেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের এমপি একেএমএ আউয়াল, উপজেলা জেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক। এ সময়ও উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ হাবিবুর রহমান মালেক, আওয়ামী লীগ নেতা ইসাহাক আলি খান পান্নাসহ অন্য নেতারা।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর