২৫ ডিসেম্বর, ২০১৮ ১১:১৭

শরীয়তপুর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারকে চিঠি দিয়ে হুমকি

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারকে চিঠি দিয়ে হুমকি

শরীয়তপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কাজী আবু তাহেরকে চিঠি দিয়ে হুমকি দেয়া হয়েছে। অজ্ঞাত ব্যক্তিরা ডাক যোগে এ চিঠি পাঠান। সোমবার সকালে জেলা প্রশাসকের হাতে ওই চিঠিটি পৌঁছায়।

নাম ও স্বাক্ষরবিহীন ওই চিঠিতে উল্লেখ করা হয়, বর্তমান সময়ে আপনার সকল কার্যকলাপ পক্ষপাত, দৃষ্টিকটু ও আপত্তিকর। মনে হয় আপনি প্রজাতন্ত্রের কেউ নন, যেন একজন আওয়ামী লীগ নেতা। মনে হয় আপনারা সব খবর রাখেন না। নির্বাচনের আগে পরে একটা কিছুতো ঘটবেই। এইবার কিন্তু আওয়ামী লীগ টার্গেট নয়। টার্গেট হচ্ছেন আপনি। তবে ভিন্ন কৌশলে, প্রথমে আপনার পরিবার পরিজন। আত্মীয়-স্বজন, স্থাবর-অস্থাবর সকল সম্পদের উপর আক্রমণ ও চরমভাবে আঘাত করা হবে। আগামী দুই দিনের মধ্যে আপনি যদি ১০০ ভাগ নিরপেক্ষতা প্রমাণ করতে না পারেন তবে ঘোষণা মোতাবেক এ্যাকশন। যেখানে যেভাবে পাওয়া যাবে আক্রমণ হবেই হবে,  সময় মতো হবে। আপনার জন্য আপনার বউ সন্তান বিপদে। নিরপেক্ষ হয়ে যান, সময় মাত্র দুই দিন। আপনার কাজের সব তথ্য জমা হচ্ছে। আওয়ামী লীগের যতবেশি দালালি করছেন আপনার অপরাধের বোঝা ততই ভারী হচ্ছে।

জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন,আমি এ সকল হুমকিতে ভীত নই। প্রশাসনের মনোবল ভেঙে দেয়ার জন্য এটি কৌশল হতে পারে। চিঠির একটি কপি পুলিশকে দেয়া হয়েছে, তারা বিষয়টি তদন্ত করবেন।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, জেলা প্রশাসককে চিঠি দিয়ে হুমকির বিষয়টি তদন্ত করা হচ্ছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর