২৫ ডিসেম্বর, ২০১৮ ১১:৫২

সেনা মোতায়েনের পরও অবস্থার উন্নতি হয়নি, আশা করি হবে: রিজভী

অনলাইন ডেস্ক

সেনা মোতায়েনের পরও অবস্থার উন্নতি হয়নি, আশা করি হবে: রিজভী

ফাইল ছবি

গতকাল সারাদেশের বিভিন্ন এলাকায় হামলা-সংঘর্ষের অভিযোগ করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সেনাবাহিনী মোতায়েন করার পরও অবস্থার কোনো উন্নতি হয়নি। তবে আমরা আশা করি অবস্থার উন্নতি হবে। 

মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তফসিল ঘোষণার পর গতকালই বিএনপি প্রার্থীদের জন্য সবচেয়ে ভয়ঙ্কর দিন ছিল উল্লেখ করে বিএনপির এই মুখপাত্র বলেন, হামলা করে গুলি করে বিএনপি প্রার্থীদের রক্তাক্ত করা হয়েছে।

তিনি জানান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সিনিয়র নেতা মওদুদ আহমদের গাড়িতে ভয়ঙ্কর হামলা করা হয়েছে। দলের আরেক স্থায়ী কমিটির সদস্য গতকালও ড. মঈন খানের ওপর সশস্ত্র হামলা হয়েছে। বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকনের ওপর আবারও হামলা করা হয়েছে। বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরীর ওপর হামলা হয়েছে, কিশোরগঞ্জে ধানের শীষর প্রার্থী মেজর (অব.) আক্তারুজ্জামান ও শরীফুল আলমের ওপর হামলা হয়েছে।

রিজভী আরও জানান, শরীয়তপুর-৩ আসনের বিএনপির প্রার্থী মিয়া নুরুদ্দিন আহমেদ অপুর প্রচারণায় সশস্ত্র হামলা হয়েছে। গুরুতর আহত ও মুমূর্ষু অবস্থায় তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে আসা হয়েছে। এছাড়া শেরপুরে ধানের শীষের প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকার ওপর হামলা করা হয়েছে। হামলায় তিনি গুরুতর আহত হয়েছেন। বরিশালে সরদার সারফুদ্দিন আহমেদ সান্টু হামলায় আহত হয়েছেন বলে জানান তিনি।

এছাড়া ধানের শীষের প্রার্থী জয়নুল আবদিন ফারুক, ফজলুল আজিম, শাহ মোয়াজ্জেম হোসেন, সেলিম রেজা হাবিব, আজহারুল ইসলাম মান্নান ও এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেন বিএনপির এই জ্যেষ্ঠ নেতা।

বিডি-প্রতিদিন/২৫ ডিসেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর