২৫ ডিসেম্বর, ২০১৮ ১৫:৫১

শেরপুরে দুই ডাক্তারের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

শেরপুর প্রতিনিধি

শেরপুরে দুই ডাক্তারের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা এবং ডা. শারমিন রহমান অমি (বামে)

শেরপুর-১ সদর আসনের বিএনপি প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা এবং আওয়ামী লীগ প্রার্থী হুইপ আতিউর রহমান আতিকের কন্যা ডা. শারমিন রহমান অমি আজ সংবাদ সম্মেলন করেছেন।  এতে দুই ডাক্তার সোমবার গাড়ী ভাংচুরের ঘটনায় পাল্টা-পাল্টি অভিযোগ করেন। 

মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় বিএনপি প্রার্থী ডা. প্রিয়াংকা শহরের মাধবপুরে নিজ বাসায় এবং বেলা সাড়ে ১১ টায় শহরের চকবাজারে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ডাঃ অমি এ সংবাদ সম্মেলন করেন।

ডা. প্রিয়াংকা সংবাদ সম্মেলনে দাবি করে বলেন, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার ঘুঘুরাকান্দি গ্রামে গণসংযোগে গেলে স্থানীয় আওয়ামী লীগের সমর্থকরা তার গাড়ির বহরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এসময় তার খালা, ভাই ও অন্যান্য আত্মীয়স্বজন আহত হয়। 

তিনি বলেন, পরবর্তীতে এ বিষয়ে জেলা রিটানিং কর্মকর্তাকে সরাসরি এবং লিখিত অভিযোগ জানিয়েও কোন সুরাহা পাইনি।  উল্টো আমার প্রধান নির্বাচনী এজেন্ট ও বিএনপি’র সিনিয়র নেতা মো. হাতেম আলীসহ ১২ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।  আমি এর বিচার আল্লার কাছে দিলাম।  বিএনপি নেতাকর্মী, সমর্থক কাউকে বাসায় থাকতে দিচ্ছে না।

অপরদিকে আওয়ামী লীগের প্রার্থী আতিকের কন্যা ডাঃ অমি অভিযোগ করে বলেন, সোমবার বিকেল ৫টার দিকে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কুসুমহাটিরতে বিএনপি প্রার্থী ডা. প্রিয়াংকার নির্দেশে আমার গাড়ীতে হামলা হয়েছে। 

অমির অভিযোগ, নির্বাচনে নিশ্চিত পরাজয় দেখে বিএনপি প্রার্থী শেরপুরে অশান্ত পরিবেশ সৃষ্টি করেতে চাইছে।  এ সময় আওয়ামী লীগ প্রার্থী হুইপ আতিউর রহমান আতিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.চন্দন কুমার পালসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর