২৫ ডিসেম্বর, ২০১৮ ১৫:৫৮

'খুলনায় নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে'

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

'খুলনায় নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে'

খুলনা-বাগেরহাট ও সাতক্ষীয়ায় উৎসবমুখর পরিবেশে সংসদ নির্বাচনের প্রচারণা চলছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় এই অঞ্চলে নৌকা প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তবে বিচ্ছিন্ন কিছু ঘটনায় বিএনপি-জামায়াত নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চেষ্টা করছে। তারা নিজেদের পরাজয় নিশ্চিত ভেবেই মিথ্যা প্রচারণায় মানুষকে বিভ্রান্ত করছে। 

আজ মঙ্গলবার খুলনা প্রেস ক্লাবে আওয়ামী লীগের উদ্যোগে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। দেশের স্থিতিশীলতা ও উন্নয়ন ধরে রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। 

সংবাদ সম্মেলনে সদর থানা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম বলেন, আগামী ২৭ ডিসেম্বর শহীদ হাদিস পার্কে বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র ও খুলনা-২ আসনে মহাজোট প্রার্থী শেখ সালাহ উদ্দিন জুয়েলের পক্ষে নির্বাচনী জনসভার আয়োজন করা হয়েছে। ওই জনসভায় খুলনাকে জলাবদ্ধতা মুক্ত, তরুণ প্রজন্মের কর্মসংস্থানসহ বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরা হবে। 

এ সময় আওয়ামী লীগ নেতা অ্যাডভেকেট চিশতি সোহরাব হোসেন শিকদার, অ্যাডভোকেট আইয়ুব আলী শেখ, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, মাহবুবুল আলম সোহাগ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর