২৫ ডিসেম্বর, ২০১৮ ১৮:০৯
হামলায় আহত প্রার্থী হাসপাতালে

ফোন আর ফেসবুকই ভরসা ঐক্যফ্রন্ট প্রার্থী জাহাঙ্গীরের

রাহাত খান, বরিশাল:

ফোন আর ফেসবুকই ভরসা ঐক্যফ্রন্ট প্রার্থী জাহাঙ্গীরের

ফাইল ছবি

মাঠে-ঘাটে কোথাও তার প্রচারণা নেই। প্রতীক বরাদ্দের ১০ম দিনে প্রথমবারের মতো গণসংযোগে গিয়ে দুর্বৃত্তের হামলায় পা ভেঙ্গে যাওয়ার পর থেকে হাসপাতালে চিকিৎসাধীন প্রার্থী। এ অবস্থায় হাসপাতালে শুয়ে মুঠোফোনে নেতাকর্মীদের সাথে যোগাযোগ আর সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বাচনী এলাকার মানুষের কাছে ধানের শীষে ভোট প্রার্থনা করছেন বরিশাল-৪ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী নাগরিক ঐক্যের জেএম নুরুর রহমান জাহাঙ্গীর। বলা চলে মুঠোফোন আর সামাজিক যোগযোগ মাধ্যমই ভরসা ঐক্যফ্রন্ট প্রার্থী নুরুর রহমান জাহাঙ্গীরের।

হিজলা-মেহেন্দিগঞ্জ-কাজীরহাটবাসীর উদ্দেশ্যে সালাম দিয়ে নুরুর রহমান জাহাঙ্গীর তার নিজের ফেসবুক ওয়ালে এক স্ট্যাটাসে বলেন, ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে আমি বরিশাল-৪ আসনে বিএনপি, ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষে প্রতিদ্বন্দ্বিতা করছি।

দশ বছরের সুশাসন থেবে বাঁচার, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জিয়ার মুক্তি, আইনের শাসন প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আপনারা ৩০ তারিখ সম্মিলতভাবে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ধানের শীষে ভোট দিয়ে জনগণের কাংখিত মুক্তির পক্ষে রায় দিন। ক্ষমতাসীন দল নির্বাচনী মাঠে যতই জুলম, নির্যাতন, হামলা ও হুমকি অব্যাহত রাখুক, আমরা নির্বাচন থেকে পিছপা হব না। সন্ত্রাসী শক্তির কাছে জনগণ কখনও পরাজিত হতে পারে না।

সু-শাসনের জন্য নাগরিক (সুজন) মহানগর কমিটির সভাপতি অধ্যাপক শাহ্ সাজেদা বলেন, প্রার্থীর উপর হামলা আকাংখিত নয়। তারপরও যেহেতু ঘটে গেছে, এটা যেহেতু নির্বাচন তার তো বসে থাকলে চলবে না। তার উচিৎ তার দল বা জোটের সহায়তা নেওয়া। তাদের নিয়ে তিনি প্রশাসন তথা নির্বাচন কমিশনে যেতে পারেন। প্রশাসনের সহায়তা চাইতে পারেন। এখন সেনা বাহিনী আসছে, বিষয়টি তাদের কাছেও তুলে ধরতে পারেন তিনি। শুধুমাত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার চালিয়ে তিনি কতটুকু সফলকাম হতে পারবেন সেটা সময় বলে দেবে।

নুরুর রহমান জাহাঙ্গীর মুঠোফোনে বলেন, ১৯ ডিসেম্বর হামলায় আহত হওয়ার পর থেকে ৬ দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় ২৪ ডিসেম্বর তিনি ওই ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। ওইদিন রাতে তিনি হাসপাতাল ত্যাগ করেন। কাল বুধবার তিনি আবারও মেহেন্দিগঞ্জে যাবেন বলে জানান।
 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর