২৫ ডিসেম্বর, ২০১৮ ২২:০৩

'প্রধানমন্ত্রী আপনি ভুল করছেন, আপনার সর্বনাশ হয়ে যাচ্ছে'

মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল:

'প্রধানমন্ত্রী আপনি ভুল করছেন, আপনার সর্বনাশ হয়ে যাচ্ছে'

ফাইল ছবি

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও ঐক্যফ্রন্ট নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনি ভুল করছেন, আপনার সর্বনাশ হয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা, নির্বাচন নিয়ে এমন করতে পারেন না। আপনি গণতন্ত্রের কোন কিছুই জানেন না। ইয়াহিয়া পারেনি, টিক্কা খান পারেনি, আপনিও পারবেন না। বাংলাদেশের মানুষকে আপনি চেনেন নাই, সেই জন্য এসব করছেন। বাংলাদেশের মানুষ যদি একবার ভাবে যে আপনাকে মানবে না, তাহলে আপনার 'মাইট্যা পুলিশ' কিছুই করতে পারবে না।

মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতি কলেজ মাঠ প্রাঙ্গণে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেছেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী আরো বলেন, শেখ হাসিনা আপনি গ্রেফতার বন্ধ করেন, পুলিশি হয়রানি বন্ধ করেন। আপনি যদি ভোট পান আপনি জিতবেন। আর আমরা যদি ভোট পাই তবে আমাদের ভোট চুরি করে নিতে পারবেন না। এবারের ভোট আপনাকে চুরি করে নিতে দিব না। এবার ভোট চোরও পাইতে অসুবিধে হবে। প্রতিটা কেন্দ্রে কেন্দ্রে ভোট চোর ধরতে জনগণ বসে থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সেলিমা রহমান, উপদেষ্টা আতাউর রহমান ডালিসহ স্থানীয় বিএনপি ও কৃষক শ্রমিক জনতালীগের নেতৃবৃন্দরা। নির্বাচনী জনসভা বক্তারা ধানের শীষে ভোট দিয়ে খালেদা জিয়ার মুক্তির পথ সুগম করার অনুরোধ জানান।

বিডি প্রতিদিন/হিমেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর