২৫ ডিসেম্বর, ২০১৮ ২২:২২

'তারেক জিয়ার পরিকল্পনায় নাশকতা করতে নারায়ণগঞ্জ টার্গেটে'

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

'তারেক জিয়ার পরিকল্পনায় নাশকতা করতে নারায়ণগঞ্জ টার্গেটে'

ফাইল ছবি

তারেক জিয়ার পরিকল্পনা ও পাকিস্তানি আইএসআই এর মাধ্যমে নির্বাচনে ভয়ঙ্কর নাশকতা ঘটাতে নারায়ণগঞ্জকে টার্গেট করা হয়েছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। নাশকতার পরিকল্পনা বাস্তবায়ন করতে নারায়ণগঞ্জ-৪ আসনের ধানের শীষে জমিয়েত ইসলামের প্রার্থী মনির হোসেন কাসেমীর ওপর নির্ভর করা হয়েছে। তাই তার ওপর কোন ঘটনা ঘটিয়ে নির্বাচন বানচালের কোন ষড়যন্ত্র যাতে না হয় সেজন্য কাসেমীকে নির্বাচনী সকল কার্যক্রমে সর্বোচ্চ নিরপত্তার দেওয়ার জন্য প্রশাসনক আহবান জানিয়েছেন শামীম ওসমান।

একই সাথে নারায়ণগঞ্জে প্রবেশকৃত দেশি-বিদেশি অপশক্তির প্রতি কড়া নজরদারি ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের রাইফেল ক্লাবে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি। ব্রিফিং শেষে শামীম ওসমান অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নিতে জেলা রিটার্নিং অফিসার নিকট আবেদন করেন।

প্রেস ব্রিফিং এ শামীম ওসমান আরো বলেন, দেশে নির্বাচন বানচালের জন্য তারেক জিয়া পাকিস্তানের আইএসআইএ সহায়তায় নিয়ে দেশে ভয়ংকর কিছু ঘটাতে চাইছে। এজন্য দেশের বিভিন্ন জেলার মত নারায়ণগঞ্জকেও সে টার্গেট করেছে। আর টার্গেট পরিপূর্ণ করতে বেছে নেয়া হয়েছে ধানের শীষের প্রার্থী কাসেমীকে।

এ মর্মে তিনি তথ্য দিয়ে বলেন, “আমার কাছে গুরুত্বপূর্ণ তথ্য আছে। নারায়ণগঞ্জে বেশ কয়েকটি স্থানে ও বাসায় পাকিস্তানি নাগরিক নিয়ে গোপন বৈঠক হয়েছে। সেই বৈঠক থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে জেলায় নির্বাচনে বড় ধরণের নাশকতা ঘটানো হবে। এ জন্য দেশি-বিদেশি কিছু অপশক্তি জেলায় ইতিমধ্যে প্রবেশ করেছে। আর এ জন্য প্রার্থী কাসেমী বিভিন্ন স্থানে গণসংযোগ কম করছে। কিন্তু কাসেমী বিভিন্ন স্থানে রাস্তার মধ্যে দামি দামি গাড়ির মধ্যে অচেনা অজানা লোকদের সঙ্গে মিটিং করছে। ওই সব গাড়ির নেম প্লেট পর্যন্ত নেই।


বিডি প্রতিদিন/হিমেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর