২৫ ডিসেম্বর, ২০১৮ ২২:৩০

কক্সবাজারে পুলিশের উপর হামলার অভিযোগ, আহত ৩

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে পুলিশের উপর হামলার অভিযোগ, আহত ৩

কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে আসামি ছিনতাইয়ের উদ্দেশে পুলিশের উপর হামলা চালিয়েছে স্থানীয় লোকজন। এতে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের দুই এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে ভারুয়াখালী বাজারে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- এসআই দেবাশীর্ষ সরকার, এসআই সন্দীপ চন্দ্র নাথ ও আমর্ড পুলিশ সদস্য আলতাফ। তাদেরকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ আসাদুজ্জামান জানান, দুপুরের দিকে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ আসামি গ্রেফতার করতে ভারুয়াখালী অভিযানে যায়। অভিযানের শুরুতে তারা এক নাশকতা মামলার আসামি (মোস্তফা) গ্রেফতার করে। তাকে নিয়ে দু’জন পুলিশ সদস্য ভারুয়াখালী বাজারে অবস্থান করে এবং অন্যান্য পুলিশ সদস্যরা আরো আসামি ধরতে পাশের এলাকায় অভিযানে যায়। ওই মুহূর্তে এলাকার নারী ও পুলিশ মিলে বাজারে অবস্থান করা আসামিকে ছিনতাইয়ে চেষ্টা করে। এসময় খবর পেয়ে পাশে অভিযানে যাওয়া অন্যান্য পুলিশ সদস্যরা এগিয়ে আসে। তারপরও লোকজন ওই আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

একপর্যায়ে তারা পুলিশের উপর উপর্যপুরি ইট-পাটকেল ছুঁড়ে। ইট-পাটকেলের আঘাতে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে দায়িত্বরত এসআই দেবাশীর্ষ সরকার, এসআই সন্দীপ চন্দ্র নাথ ও আমর্ড পুলিশ সদস্য আলতাফ আহত হয়েছেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

এ ঘটনার পর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন নেতৃত্বে একদল পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনীর টহল দল ঘটনাস্থলে অভিযানে রয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর