২৬ ডিসেম্বর, ২০১৮ ০০:৫৩
বরিশাল

বিএনপিকে মাইক ভাড়া দেবেন না ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিএনপিকে মাইক ভাড়া দেবেন না ব্যবসায়ীরা

বরিশালে বিএনপির প্রচারণায় মাইক ভাড়া না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ীরা। এক রাতে বরিশাল সদর আসনের বিভিন্ন স্থানে বিএনপির তিনটি প্রচার মাইক ভাঙচুর ও ড্রেনে ফেলে দেওয়ার ঘটনা ঘটে। এ অবস্থায় অন্যান্য প্রার্থীদের দিলেও বিএনপির প্রচারে আর কোনো মাইক ভাড়া না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। 

গত সোমবার রাতে নগরীর বৈদ্যপাড়ায় ধানের শীষের প্রচার গাড়িতে হামলা চালিয়ে প্রচারকারী মো. জামালকে মারধর ও মাইক ভাঙচুর করে দুর্বৃত্তরা। একই রাতে নগরীর নবগ্রাম রোডে বিএনপির প্রচার গাড়িতে হামলা চালিয়ে মাইক, মেশিন ও প্রচারের মালামাল ভেঙে ড্রেনে ফলে দেওয়া হয়। ওই রাতেই নগরীর পলাশপুরে ধানের শীষের প্রচার গাড়িতে হামলা চালিয়ে মাইক ও মেশিন ভাঙচুর করে দুর্বৃত্তরা। 

আলাদা তিনটি স্থানে মাইক ভাঙচুর হওয়ার মাইক নিয়ে রাত সাড়ে ৮টার দিকে ধানের শীষের প্রচারে হামলার শিকার গাড়ি, ভাঙা মাইক ও মেশিন নিয়ে সদর রোডের অশ্বিনী কুমার হল সংলগ্ন মাইকের দুই ব্যবসা প্রতিষ্ঠানে ফিরে আসেন কর্মীরা। এ সময় মাইক ব্যবসায়ী আ. হক ও মো. চানু আগামী কয়েক দিনে বিএনপির কাছে কোনো মাইক ভাড়া না দেওয়ার জন্য তাদের কর্মচারীদের নির্দেশ দেন। 

আ. হক ও মো. চানু জানান, পৃথক তিনটি হামলায় তাদের অর্ধলক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। যা ভাড়া পেতেন তার চেয়ে লোকসান হয়েছে বেশি। এ ছাড়া বিএনপির কাছে মাইক ভাড়া না দেওয়ার জন্য অজ্ঞাতনামারা হুমকি দিচ্ছে। এসব কারণে ব্যবসায়িক স্বার্থেই বিএনপির কাছে আপাতত আর মাইক ভাড়া না দেওয়ার কথা বলেন তারা।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর