২৬ ডিসেম্বর, ২০১৮ ০১:০৯

সরকার জানে না জনগণ কতটা ক্ষেপে আছে : রেজা কিবরিয়া

হবিগঞ্জ প্রতিনিধি

সরকার জানে না জনগণ কতটা ক্ষেপে আছে : রেজা কিবরিয়া

জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ড. রেজা কিবরিয়া গণমাধ্যমকর্মীদের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে ও তার নিজস্ব ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় বলেছেন, আওয়ামী লীগ সরকার নির্বাচনে জিতলেও হারবে, সরকার গঠন করতে পারবে না। 

গতকাল মঙ্গলবার সকালে ড. রেজা কিবরিয়া নিজ বাসভবনে গণমাধ্যম কর্মীদের দেওয়া এক সাক্ষাৎকারে একথা বলেন। এসময় ড. রেজা কিবরিয়া বলেন, গায়ের জোরে সরকার গঠন করলে এক সপ্তাহ থেকে দুই সপ্তাহ সর্বোচ্চ দুই মাস ক্ষমতায় থাকতে পারবে। এর পরই ক্ষমতা ছাড়তে হবে। 

তিনি বলেন,  এ সরকার জানে না জনগণ তাদের ওপর কতটা ক্ষেপে আছে। একবার ভোট দেওয়ার সুযোগ পেলে, জনগণ সেই প্রতিশোধ নেবে। মানুষ ধানের শীষে ভোট দিতে কতটা আগ্রহী ৩০ তারিখে ভোট দিতে গেলে বুঝবেন। আমার নির্বাচনী এলাকার মানুষ শান্ত্মিতে ঘুমাতে পারছে না, প্রতিদিন পুলিশ নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। তারা ভাবছে এভাবে নির্যাতন করলে জনগণ ভয় পেয়ে ভোট দিতে যাবে না। 

তাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন, হবিগঞ্জ-১ আসনে কোনো সময় বিএনপি জিততে পারেনি আপনি কীভাবে জিতবেন মনে করেন। এর উত্তরে তিনি বলেন, আমার বাবা এলাকায় অনেক উন্নয়ন করেছেন। আমার বাবার কাজ দেখে অনেকেই আমাকে ভোট দিবেন। সুষ্ঠু ইলেকশন হলে আমি বিজয়ী হব। আওয়ামী লীগ চাচ্ছে একটি নগ্ন ইলেকশন। জিততে হলে নগ্নতা ও নগ্ন কারচুপি করতে হবে। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশের স্বার্থ রক্ষা করতে পারেনি। তারা ব্যাংক লুটসহ দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর