২৬ ডিসেম্বর, ২০১৮ ১৮:১৫

ধুনটে জামায়াত-বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

ধুনটে জামায়াত-বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার

বগুড়ার ধুনটে বিএনপির প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের ধানের শীষের নির্বাচনী অফিস থেকে ককটেলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ ও বিজিবি। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় মথুরাপুর বাজারে বিএনপির নির্বাচনী কার্যালয়ে অভিযান চালিয়ে একটি ককটেলসহ কয়েকটি চাকু ও কিছু লাঠিসোডা উদ্ধার করা হয়। এছাড়া পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় জামায়াত ও বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো- মথুরাপুর ইউনিয়নের অলোয়া গ্রামের মহরম আলীর ছেলে জামায়াত নেতা শাহজালাল সরকার (৫৫), গোসাইবাড়ী ইউনিয়নের মানিকপোটল গ্রামের নায়েব আলীর ছেলে বিএনপি নেতা আল আমিন (২৮), ভান্ডারবাড়ী ইউনিয়নের মৃত গোলাম মান্নানের ছেলে বিএনপি নেতা মাহবুব সোহেল রানা (৪৫), নিমগাছী ইউনিয়নের ধামাচাপা গ্রামের মৃত সালাম মন্ডলের ছেলে ও নিমগাছী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক মন্ডল (৬২) ও চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে বিএনপি নেতা বেলাল হোসেন (৬০)।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, বিএনপির কার্যালয় থেকে ককটেলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে এবং বিভিন্ন মামলায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর