২৬ ডিসেম্বর, ২০১৮ ১৯:৪৪

উন্নয়ন ও শান্তি চাইলে নৌকায় ভোট দিন : পরিকল্পনা মন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

উন্নয়ন ও শান্তি চাইলে নৌকায় ভোট দিন : পরিকল্পনা মন্ত্রী

পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা পেয়েছে, নৌকায় ভোট দিয়েই ক্ষমতায় এসেছিল বলে গত দশ বছরে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। 

বুধবার নিজ নির্বাচনী এলাকা কুমিল্লা লালমাই উপজেলার জামুয়া, হাজতখোলা ও বাগমারা এলাকার বিভিন্ন পথসভায় বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন তিনি। 

এসময় তিনি আরও বলেন, বাংলাদেশ আজকে বিশ্বের রোল মডেল। আমাদের জিডিপি প্রবৃদ্ধির রেকর্ড ৭.৮৬ শতাংশ হয়েছে। মাথাপিছু আয় দাঁড়িয়েছে ১,৭৫১ মার্কিন ডলার। দারিদ্র্যের হার কমে ২১.৮ ভাগে হয়েছে। দেশের বেকার যুব সমাজের জন্য ১০০টি বিশেষ অঞ্চলের মত সাহসী প্রকল্প হাতে নেয়া হয়েছে। 

পরিকল্পনা মন্ত্রী আরো বলেন, গত ১০ বছরে আমাদের যে অর্থনৈতিক অগ্রগতি হয়েছে। তা ইতিহাসে বিরল। তাই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। দেশবাসীর সিদ্ধান্ত নিতে হবে আগামীতে দেশ উন্নয়নের পথে যাবে নাকি আবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে, জঙ্গিবাদ ও বাংলা ভাইয়ের জন্ম হবে। উন্নয়ন ও শান্তি চাইলে নৌকায় ভোট দিন।

এসময় লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক, উপজেলা ভাইস- চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার প্রমূখ উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর