২৬ ডিসেম্বর, ২০১৮ ২১:০১

টাকার বস্তা নিয়ে ঘুরলেও ক্ষমতায় আসতে পারবে না বিএনপি : মেনন

নিজস্ব প্রতিবেদক

টাকার বস্তা নিয়ে ঘুরলেও ক্ষমতায় আসতে পারবে না বিএনপি : মেনন

ফাইল ছবি

ঢাকা-৮ আসনের মহাজোট প্রার্থী রাশেদ খান মেনন বলেছেন, বস্তা বস্তা টাকা ছিটিয়ে ভোট কিনে বিএনপি ক্ষমতায় যাবার যে স্বপ্ন দেখছে, তাদের সে স্বপ্ন আর কোনো দিনই পূরণ হবে না। এই বাংলায় টাকার বস্তা নিয়ে ঘুরলেও বিএনপি আর কোনো দিনই ক্ষমতায় আসতে পারবে না।

বুধবার রাজধানীর মতিঝিলে নির্বাচনি গণসংযোগে নেমে উপস্থিত এলাকাবাসীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন তিনি। 

সকাল ১০ টায় কর্মসংস্থান ব্যাংকের সামনে থেকে গণসংযোগ শুরু করে বিডিবিএল ব্যাংক ও আইসিবি, কৃষি ব্যাংক, উত্তরা ব্যাংক, বিআইডব্লিউও ভবন, জীবন বীমা ভবন, পানি উন্নয়ন ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ভবন, রূপালী ব্যাংক ও সাধারণ বীমা’র সামনে গেটমিটিং ও গণসংযোগ করেন মেনন। 

এসময় গণসংযোগকালে উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় সদস্য মোস্তফা আলমগীর রতন, আমিরুল হক আমিন, ঢাকা মহানগরের সভাপতি আবুল হোসাইন, বাংলদেশ আওয়ামী লীগের মতিঝিল থানার সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, কর্মসংস্থান ব্যাংকের এমডি মো. আবুল হোসেন, কৃষি ব্যাংকের এমডি আলী হোসেন প্রধানীয়া, পিডিবি সিবিএ সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক আলাউদ্দিন মিয়া, যুব মৈত্রীর সহ-সভাপতি মাহবুব আলম চৌধুরী জনিসহ ব্যাপক সংখ্যক নেতা-কর্মী।

এসময় মেনন আরো বলেন, বাংলাদেশকে দুর্নীতিতে পরপর পাঁচ বার চ্যাম্পিয়ন করার মূল হোতা তারেক জিয়ার সেই হাওয়া ভবনের কর্মচারীসহ বিএনপি কর্মীদের পুলিশ হাতেনাতে ৮ কোটি টাকাসহ ধরে। এসময় পুলিশ জানতে পেরেছে বিএনপি ইতোমধ্যেই সারা দেশে প্রায় দেড়শ কোটি টাকা ছড়িয়ে দিয়েছে। তারা আরো টাকা রাজধানী ঢাকাসহ সারা দেশে ছাড়ানোর পরিকল্পনা নিয়েছে। বিদেশ থেকে হুন্ডির মাধ্যমে এই বিরাট অংকের টাকা বিএনপি ও ঐক্যজোটের জন্য পাঠাচ্ছে কেবল ব্যাপক নাশকতা ছড়ানো ও ভোট কেনার জন্যই।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর