২৬ ডিসেম্বর, ২০১৮ ২১:১৬

ড. কামালের কাছে 'ক্ষমা' চেয়েছে পুলিশ : মান্না

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ড. কামালের কাছে 'ক্ষমা' চেয়েছে পুলিশ : মান্না

বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে ঐক্যজোটের অন্যতম নেতা এবং ধানের শীষের প্রার্থী মাহমুদুর রহমান মান্না বলেছেন, পুলিশ কর্মকর্তারা ডক্টর কামাল হোসেনের কাছে গিয়ে ক্ষমা চেয়েছে। এতে বুঝা যায়, পুলিশ একটু ভালো হয়ে গেছে। র‌্যাব, বিজিবি, সেনাবাহিনী সবাই আমাদের সন্তান। আপনারা সবাই জনগণের পক্ষে  থাকুন। 

তিনি বলেন, এতোদিন মার খেয়েছেন, এখন একদিন লড়াই করুন। কারণ আসল খেলা ওইদিন হবে। 

বুধবার বগুড়া সদরের বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল মাঠে সদর উপজেলা বিএনপি আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি। 

মাহমুদুর রহমান মান্না বলেন, পুলিশ এখন ধরছে, তিন দিন পর একদিনে আমারা সারাদেশে ধরবো। তারা ভয় দেখিয়েছে এক মাস আর জবাব দেয়া হবে একদিনে। এজন্য একযোগে ৩০ ডিসেম্বরের লড়াইয়ে লড়তে হবে। সরকার নির্বাচন বানচালের সব ধরণের চেষ্টা এবং মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত ও নেতাকর্মীদের গ্রেফতার-নির্যাতন করছে। 

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা নিজের ভোট দিয়ে কেন্দ্র পাহারা দেবেন, যেন কেউ ভোট চুরি করতে না পারে। যত গ্রেফতার করা হচ্ছে মানুষ ততই বাড়ছে। তাই কোন লাভ হবে না। আমরা শেষ খেলা খেলব, দেখি সরকারের কত জোর আছে।

বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মহিলা দলনেত্রী নাজমা আক্তার, চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাবেক জেলা সভাপতি রেজাউল করিম বাদশা, সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর হেনা, শহর সভাপতি মাহবুবর রহমান বকুল, বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, যুবদল নেতা খাদেমুল ইসলাম, ছাত্রদল নেতা আবু হাসান ও নূরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ।

বিডি প্রতিদিন/২৬ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর