শিরোনাম
২৬ ডিসেম্বর, ২০১৮ ২২:২৫

দেশের অগ্রযাত্রায় ভূমিকা রাখবেন ড. মোমেন : অর্থমন্ত্রী

সিলেট ব্যুরো

দেশের অগ্রযাত্রায় ভূমিকা রাখবেন ড. মোমেন : অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে নিজের ছোট ভাই ড. এ কে আব্দুল মোমেনকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন। 

তিনি বলেন, মোমেন যদি সংসদ সদস্য নির্বাচিত হন তাহলে নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে দেশ-বিদেশে সংযুক্ত থেকে দেশকে এগিয়ে নিতে ভূমিকা রাখবেন। 

বুধবার সিলেট সদর উপজেলার বটেশ্বর ও পীরের বাজার এলাকায় গণসংযোগ এবং হাটখোলা ইউনিয়নের শিবের বাজারে নৌকার সমর্থনে পথসভায় এ আহবান জানান তিনি।

এদিকে, বিকেলে শিবেরবাজারে একই সভায় সাবেক প্রাইভেটাইজেশন কমিশনের চেয়ারম্যান, সদ্য আওয়ামী লীগে যোগ দেওয়া ইনাম আহমদ চৌধুরীও বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অর্থমন্ত্রী বলেন, মোমেন আমার ছোট ভাই। তিনি আওয়ামী লীগেরই লোক। দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের জন্য কাজ করছেন। জাতিসংঘে তিনি বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন। ছয়টি বছর কাজ করেছেন, দেশটাকে অগ্রণী দেশ হিসেবে বিশ্বের দরবারে প্রতিষ্ঠা করেছেন।

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক প্রমুখ।

বিডি প্রতিদিন/২৬ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর