শিরোনাম
২৭ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৭

কোনো অপশক্তি যেন ভোটকেন্দ্রে আঘাত করতে না পারে: কাদের

নোয়াখালী প্রতিনিধি

কোনো অপশক্তি যেন ভোটকেন্দ্রে আঘাত করতে না পারে: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সারা দুনিয়া আজ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, তেতুলিয়া থেকে কুতুবদিয়ায় নৌকার যে গণজোয়ার উঠেছে, তাতে ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে দুই-তৃতীয়াংশ ম্যাজুরিটি নিয়ে মহাজোট বিজয়ী হবে।        

বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এ.এইচ.সি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ভোট কেন্দ্রে সাম্প্রদায়িক অপশক্তি আঘাত করতে পারে। ভোট শুরু থেকে ভোট গণনা পর্যন্ত কেন্দ্রে থেকে সাম্প্রদায়িক অপশক্তি প্রতিহত করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, নারী জাতিকে শেখ হাসিনা সম্মান দিয়েছে। আওয়ামী লীগের পক্ষে আজ নারীদের ঢল নেমেছে, ডিজিটাল বাংলাদেশে তরুণদের ঢল নেমেছে। নারী এবং তরুআণরাই হবে ওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার।        

নেতা-কর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, ঐক্যফ্রন্ট ঠান্ডা মাথায় নানা উস্কানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। তাদের ফাঁদে পা না দিয়ে আগামী তিন দিন ধৈয্য ধরে নির্বাচন পরিচালনায় কাজ করুন।       

পথসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল প্রমূখ নেতারা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর