শিরোনাম
২৭ ডিসেম্বর, ২০১৮ ১৪:০৫

গাংনীতে শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে মানববন্ধন

মেহেরপুর প্রতিনিধি:

গাংনীতে শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে মানববন্ধন

একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন এবং সৎ যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থী নির্বাচনের দাবিতে মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল সাড়ে ১০ টার সু-শাসনের জন্য নাগরিক (সুজন) ও পিপিজি'র গাংনী শাখার উদ্যোগে মেহেরপুর-কুষ্টিয়া প্রধান সড়কের গাংনী উপজেলা পরিষদ গেটে সময় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

পিপিজি'র এর গাংনী উপজেলা শাখার সভাপতি অধ্যাপক আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় কন্যা শিশু অ্যাডভোকেসি ফোরামের মেহেরপুর জেলা শাখার সভাপতি সিরাজুল ইসলাম। দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর গাংনী এরিয়া অফিসের সমন্বয়কারী হেলাল উদ্দীনের সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যদের বক্তব্য রাখেন, গাংনী সরকারী ডিগ্রী কলেজের শিক্ষক ও পিপিজির সদস্য আবুল কাশেম, পিপিজির সদস্য আজিজুল হক রানু।

প্রায় আধা ঘণ্টাব্যাপি মানববন্ধন শেষে উপজেলা পরিষদ গেট থেকে একটি শান্তি পদযাত্রা শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদের প্রধান গেটে এসে শেষ হয়।

কোনো হানাহানি নয়, অবাধ শান্তিপূর্ণভাবে একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠানের সকল ধরনের ব্যবস্থা নিতে ইসির প্রতি আহবান, এলাকার উন্নয়নে সৎ, যোগ্য জনকলাণে নিবেদিত প্রার্থীদের নির্বাচিত করার জন্য সাধারণ ভোটারদের প্রতি আহবান জানানো হয় মানববন্ধণ থেকে।মানববন্ধনে, সাংবাদিক, বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশ নেন।

 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর