২৭ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪৪

শেষ দিনের প্রচারণায় ব্যস্ত বরিশালের প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শেষ দিনের প্রচারণায় ব্যস্ত বরিশালের প্রার্থীরা

শেষ দিনের প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন প্রার্থীরা। কেউ করেছেন গণসংযোগ, কেউ ব্যস্ত সময় পার করেছেন কর্মী সভাসহ দাপ্তরিক কাজ কর্মে। 

বৃহস্পতিবার দুপুরে বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ বাজারে গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন বরিশাল-৫ আসনের বিএনপি প্রার্থী সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। 

এ সময় তিনি বরিশালের উন্নয়ন এবং অবরুদ্ধ গণতন্ত্র ও বিএনপি চেয়ারপার্সনের মুক্তির জন্য শত বাধা উপেক্ষা করে ৩০ ডিসেম্বর কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান। 

এদিকে বরিশাল-৫ আসনের আওয়ামী লীগ প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম সকাল থেকে বিকেল পর্যন্ত নগরীর কালীবাড়ি রোডে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ’র বাস ভবনে একাধিক কর্মীসভায় অংশগ্রহণ ছাড়াও নির্বাচন সংক্রান্ত দাপ্তরিক কার্যক্রম করে ব্যস্ত সময় পার করেন। 

বিকেল সাড়ে ৩টায় ওই বাসায় এক জরুরি সংবাদ সম্মেলন আহ্বান করে মহানগর আওয়ামী লীগ। 

সংবাদ সম্মেলনে বরিশাল-৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী (অব.) জাহিদ ফারুক শামীমকে সমর্থন দিয়ে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে যাওয়ার ঘোষণা দেন একই আসনে জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট এ কে এম মর্তুজা আবেদীন। 
শেষ সময়ে এসে লাঙ্গলের প্রার্থী নৌকাকে সমর্থন দেওয়ায় মর্তুজা আবেদীনসহ তার দলের চেয়ারম্যান এইচএম এরশাদকে ধন্যবাদ জানান সংবাদ সম্মেলনে উপস্থিত সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। 

সংবাদ সম্মেলন শেষে সদরের আওয়ামী লীগ প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এবং সিটি মেয়র সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে একটি বিশাল বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 

এছাড়াও জেলার অন্যান্য আসনের প্রার্থীরা গণসংযোগ, প্রচারণা, কর্মীসভাসহ নানাভাবে ব্যস্ত সময় পার করেছেন শেষ দিনে। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর