২৭ ডিসেম্বর, ২০১৮ ২২:০৫

বরিশাল-২ আসনে নৌকা প্রার্থীর উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল-২ আসনে নৌকা প্রার্থীর উঠান বৈঠক

বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. শাহে আলম আজ উঠান বৈঠক করেছেন। এসময় তিনি বলেন, নির্বাচিত হলে বানারীপাড়া ও উজিরপুর উপজেলায় শিক্ষিত বেকার যুবক-যুবতীদের কর্মস্থান সৃষ্টি করাসহ মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিতে হারানো ঐতিহ্য পুনরুদ্ধার করবেন।

 

বৃহস্পতিবার বিকেলে বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনষ্টিটিউশন (পাইলট) স্কুল মাঠে বিশাল উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন শাহেআলম। উঠান বৈঠকে শাহেআলম নির্বাচিত হলে শাসক নয়, জনগণের সেবক হিসেবে কাজ করে দুই উপজেলাবাসীকে শান্তিময় নিরাপদ ও উন্নত জীবন যাপনের পরিবেশ সৃষ্টির প্রতিশ্রুতি দেন তিনি। 

বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন ছানার সঞ্চালনায় উঠান বৈঠকে ওই আসনের বিদায়ী এমপি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খান, ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক সদস্য আলী আহমদ, কানাডা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. সালাম, ক্যাপ্টেন (অব.) এম এ জব্বার,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, উজিরপুর উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল উঠান বৈঠকে বানারীপাড়া পৌর শহরসহ উপজেলার ৮ ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী-সমর্থক অংশগ্রহণ করেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর