২৮ ডিসেম্বর, ২০১৮ ১৭:৫৪

কুমিল্লা-৩ আসনে তিনদিনে বিএনপির ৪০ এজেন্ট গ্রেফতারের অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি


কুমিল্লা-৩ আসনে তিনদিনে বিএনপির ৪০ এজেন্ট গ্রেফতারের অভিযোগ
কুমিল্লা-৩ মুরাদনগর আসনের বিএনপি মনোনীত প্রার্থী কে এম মুজিবুল হকের নির্বাচনী এজেন্টদের গণহারে গ্রেফতারের অভিযোগ পাওয়া গেছে। গত ৩ দিনে ওই নির্বাচনী এলাকার দুটি থানার বিভিন্ন গ্রাম থেকে পুলিশ ৪০ জন এজেন্টকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকালে ওই প্রার্থী মুরাদনগর উপজেলা সদরের তাঁর নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নিকট এসব অভিযোগ করেন। 
 
কে এম মুজিবুল হক আরও বলেন, এজেন্টদের না পেয়ে তাদের পরিবারের সদস্যদের আটক করা হচ্ছে। এছাড়াও আসন এলাকার মুরাদনগর ও বাঙ্গরা বাজার থানার বিভিন্ন গ্রামে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি, হুমকি ও গ্রেফতারের কারণে এলাকায় আতংক বিরাজ করছে। এখানে সুষ্ঠু নির্বাচনের কোন পরিবেশ নেই। মামলা, হামলা, ভাংচুর, গ্রেফতার ও হয়রানির কারণে আওয়ামী লীগের জন্য এই নির্বাচন উৎসবমুখর হলেও বিএনপির জন্য বিভীষিকাময় হয়ে উঠেছে। 
 
তিনি আরও জানান, তফসিল ঘোষণার পর থেকে শুক্রবার পর্যন্ত বিভিন্ন গ্রাম থেকে ১২০ জন দলীয় নেতাকর্মীকে মিথ্যা অভিযোগে মামলায় জড়িয়ে গ্রেফতার করা হয়েছে। তিনি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করতে নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
 
বিডি-প্রতিদিন/২৮ ডিসেম্বর, ২০১৮/মাহবুব
 
   

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর