৩০ ডিসেম্বর, ২০১৮ ১০:২১

রাঙামাটিতে বিচ্ছিন্ন ঘটনায় নিহত ১, আহত ১২

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে বিচ্ছিন্ন ঘটনায় নিহত ১, আহত ১২

রাঙামাটির কাউখালি উপজেলায় সংঘর্ষে ঘাগড়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মো. বাছির (৩৫) নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয় পক্ষের ১০/১২জন নেতাকর্মী। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণের রয়েছে বলে জানিয়েছেন রাঙামাটি রিটার্নিং কর্মকর্তা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রবিবার সকাল ১১টার দিকে কাউখালী উপজেলার ইউনিয়নের রাঙ্গিপাড়া এলাকায় নৌকা ও ধানের শীষের সমর্থকের মধ্যে হঠাৎ কথাকাটাকাটি হয়। এ ঘটনায় উভয় গ্রুপের মধ্যে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। সংর্ঘষে ঘটনাস্থলে নিহত হয় বাছির উদ্দীন নামে ওই ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক। এসময় আহত হয় উভয় পক্ষের প্রায় ১০ জন নেতাকর্মী। তবে খবর পেয়ে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে আইন শৃঙ্খলাবাহিনী। আহতরা কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। ওই এলাকায় পরিস্থিতি থমথমে রয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউখালী থানার কর্মখর্তা মো. মঞ্জুর আলম জানান, ভোটগ্রহণের আগে দু’দলের সংঘর্ষে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত আছে।

তবে কাউখালী উপজেলায় সহিংসতার ঘটনায় রাঙামাটি ভোটারদের মধ্যে কোন প্রভাব পরেনি বলে রাঙামাটি জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের।

তিনি বলেন, কাউখালী উপজেলার বিচ্ছিন্ন একটি এলাকায় এ সহিংসতার ঘটনা ঘটেছে। তাই ভোট কেন্দ্র কিংবা ভোটারদের মধ্যে কোন প্রভাব পরেনি। পরিবেশ-পরিস্থিতি আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর