৩০ ডিসেম্বর, ২০১৮ ১০:৪৩

মাগুরায় সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

মাগুরা প্রতিনিধি

মাগুরায় সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

মাগুরা-১ আসনের মহাজোট প্রার্থী এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর

মাগুরার দুটি আসনে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। আজ রবিবার সকাল ৮টায় মাগুরা শহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়েছেন মাগুরা-১ আসনের মহাজোট আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

তিনি বলেন, সকাল থেকে সুষ্ঠুভাবে ভোট শুরু হয়েছে। সকাল থেকেই ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন। ভোটাদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। জনগণ তার পক্ষে আছে। এটির ধারাবাহিকতা বজায় রাখতে মানুষ নৌকার পক্ষে ভোট দেবেন বলে আমি আশাবাদী।

মাগুরার দুটি আসনে ভোটার সংখ্যা ৬ লক্ষ ৮৫ হাজার ৫৯ জন, কেন্দ্র ২৭৭টি, প্রার্থীর সংখ্যা ১১জন। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের জন্যে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে প্রশাসন।

সহকারি রির্টানিং অফিসার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান জানান, মাগুরার দু'টি আসনের বিভিন্ন কেন্দ্রের উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা জানিয়েছেন সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। পুলিশ, সেনাবাহিনীর সদস্য, র‌্যাব ও বিজিবি এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত নিরাপত্তা নিশ্চিত করার জন্য কাজ করছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর